1. admin@probashbarta.com : pbadmin :
  2. info@probashbarta.com : PBC Desk02 : PBC Desk02
  3. mhgbangla@gmail.com : Meraj Hossain Gazi : Meraj Hossain Gazi
সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশির - প্রবাস বার্তা
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়া শ্রমবাজার: শাহীন ট্রাভেলসের আরো ২২ ক‍‍‍‍‍‍র্মীর ফ্লাইট(ভিডিওসহ) মালয়েশিয়া গেল সরকার ইন্টারন্যাশনাল’র আরো ৪৬ কর্মী (ভিডিওসহ) মালয়েশিয়া গেল শাহীন ট্রাভেলস’র ৩৭ ক‍র্মীর প্রথম গ্রুপ মালয়েশিয়ায় রেমিট্যান্সযোদ্ধা মাহবুবকে বাঁচাতে প্রয়োজন ৮০ হাজার রিঙ্গিত মালয়েশিয়া যাচ্ছে আর্ভিং এন্টারপ্রাইজ’র ৩৮ কর্মীর ২য় ফ্লাইট মালয়েশিয়া শ্রমবাজার: বাংলাদেশের জন্য ৭৫ এজেন্সি অনুমোদন, হবে ১০০ মালয়েশিয়ায় বিদেশি কর্মী নিয়োগে গতি বাড়ানোর আহবান মানবসম্পদমন্ত্রীর মালয়েশিয়া যাচ্ছে ফাইভ এম ইন্টারন্যাশনালের আরো ২২১ কর্মী (ভিডিওসহ) স্নিগ্ধা ওভারসিজ’র ২য় ফ্লাইটে মালয়েশিয়া গেল ৫১ কর্মী মালয়েশিয়া গেছে আদিব এয়ার ট্রাভেলস’র ২৯ কর্মীর ফ্লাইট(ভিডিওসহ)

সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশির

প্রবাস বার্তা,ডেস্ক রিপোর্ট
  • আপডেট: সোমবার, ২০ জুন, ২০২২
Print Friendly, PDF & Email

 

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মাকসুদুর রহমান (৪০) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে।

রবিবার (১৯ জুন) সকালে সৌদির নাজরান শহরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাকসুদুর রহমানের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন এলাকায়। তিনি ওই এলাকার সামছুদ্দিনের ছেলে। দুর্ঘটনায় আহত হন আরো ৫ বাংলাদেশি।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাকসুদ তার সহকর্মীদের ট্যাক্সিক্যাবযোগে কাজে যাচ্ছিলেন। নাজরান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাকসুদের মৃত্যু হয়। সাথে থাকা তার সহকর্মীরা মারাত্মক আহত হয়। পরে পুলিশ এসে মাকসুদের মরদেহ মর্গে পাঠায় এবং আহতদের হাসপাতালে ভর্তি করে।

এদিকে মাকসুদের মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে। নিহতের মামা মো. সারওয়ার ঘটনাটি নিশ্চিত করে জানান, বিগত ৭ মাস আগে ধার দেনা করে মাকসুদ কাজের উদ্দশ্যে প্রবাসে পাড়ি জমায়। তার ৪ কন্যা ও ২ শিশু পুত্র রয়েছে। ভাগ্যের নির্মম পরিহাসে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এখন তার মৃত্যুতে পরিবারে অন্ধকার নেমে এসেছে। তিনি আরও জানান, নিহতের মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য যোগাযোগ চলছে।

এদিকে মাকসুদের প্রতিবেশীরা জানায়,দেশে থাকাকালিন মাকসুদ মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করত। কিন্তু এতে স্ত্রী-সন্তানসহ পরিবারের ব্যয় মেটাতে হিমশিম খেতে হতো। তাই অধিক রোজগারের প্রত্যাশায় ধার-দেনা করে সম্প্রতি সৌদি আরব গমন করে। এখন ওই পরিবারটি নিঃস্ব হয়ে পড়েছে বলে জানায় প্রতিবেশীরা।

খবরটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 Probashbarta.com
Developed by Online Solution xYz