1. admin@probashbarta.com : pbadmin :
  2. info@probashbarta.com : PBC Desk02 : PBC Desk02
  3. mhgbangla@gmail.com : Meraj Hossain Gazi : Meraj Hossain Gazi
কন্টেইনারে আটকা পরে মালদ্বীপে এক বাংলাদেশির মৃত্যু - প্রবাস বার্তা
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:১১ অপরাহ্ন

কন্টেইনারে আটকা পরে মালদ্বীপে এক বাংলাদেশির মৃত্যু

প্রবাস বার্তা, ডেস্ক
  • আপডেট: সোমবার, ১৩ জুন, ২০২২
Print Friendly, PDF & Email

 

মালদ্বীপের রাজধানীতে মার্বেল পাথরের কন্টেইনারে আটকা পরে জয়নাল আবেদিন (৩৫) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি গাজিপুর।

রবিবার (১২ জুন) বিকেল সাড়ে তিন টায় মালদ্বীপের রাজধানী পার্শ্ববর্তী হুলেমালের নতুন শহরের কাস্টমস জেটিতে কনটেইনার থেকে মার্বেল শিট আনলোডিং করার সময়।

ঘটনায় মো. খোকন মল্লিক (৪০) নামে আরো এক বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাস্টমসে আসা কনটেইনার থেকে মার্বেল শিট আনলোডিং করার সময় দুর্ঘটনাবশত মার্বেল শিটগুলো তাদের উপরে পড়ে যায়, সেসময় তাদের চিৎকারে তাৎক্ষণিক কর্মরত প্রবাসী ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মোঃ জয়নালকে মৃত ঘোষণা করেন এবং মোঃ খোকন মল্লিককে আইসিইউতে প্রেরণ করেন।

নিহত জয়নালের দেশের বাড়ি গাজীপুর জেলার, কাপাশিয়া থানায়, ভাকওয়াদি গ্রামের মোঃ সালাম পালয়ান এর প্রথম পুত্র ও তিনি দুই কন্যা সন্তান এর জনক। এছাড়া ঘটনায় আহত খোকন মল্লিক এর দেশের বাড়ি চাঁদপুর জেলার, হাজীগঞ্জ থানার, নয়া-পারা গ্রামে, নাজিমুদ্দিন মল্লিক এর তৃতীয় পুত্র।

এদিকে মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ প্রবাসী মোঃ জয়নাল এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি বলেন, “প্রবাসী ভাইয়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং দুঃখভারাক্রান্ত।” একইসাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি, আর যে ভাইটি গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন আমরা তার দ্রুত রোগ মুক্তি কামনা করছি মহান আল্লাহর দরবারে। বাংলাদেশ হাইকমিশন সব ধরনের সহযোগিতার জন্য সার্বক্ষণিকভাবে মরহুম এবং অসুস্থ প্রবাসীর পরিবারের পাশেই থাকবে।

খবরটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 Probashbarta.com
Developed by Online Solution xYz