1. admin@probashbarta.com : pbadmin :
  2. info@probashbarta.com : PBC Desk02 : PBC Desk02
  3. mhgbangla@gmail.com : Meraj Hossain Gazi : Meraj Hossain Gazi
মালদ্বীপের সশস্ত্র বাহিনীর প্রধানের সাথে হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ - প্রবাস বার্তা
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়া শ্রমবাজার: শাহীন ট্রাভেলসের আরো ২২ ক‍‍‍‍‍‍র্মীর ফ্লাইট(ভিডিওসহ) মালয়েশিয়া গেল সরকার ইন্টারন্যাশনাল’র আরো ৪৬ কর্মী (ভিডিওসহ) মালয়েশিয়া গেল শাহীন ট্রাভেলস’র ৩৭ ক‍র্মীর প্রথম গ্রুপ মালয়েশিয়ায় রেমিট্যান্সযোদ্ধা মাহবুবকে বাঁচাতে প্রয়োজন ৮০ হাজার রিঙ্গিত মালয়েশিয়া যাচ্ছে আর্ভিং এন্টারপ্রাইজ’র ৩৮ কর্মীর ২য় ফ্লাইট মালয়েশিয়া শ্রমবাজার: বাংলাদেশের জন্য ৭৫ এজেন্সি অনুমোদন, হবে ১০০ মালয়েশিয়ায় বিদেশি কর্মী নিয়োগে গতি বাড়ানোর আহবান মানবসম্পদমন্ত্রীর মালয়েশিয়া যাচ্ছে ফাইভ এম ইন্টারন্যাশনালের আরো ২২১ কর্মী (ভিডিওসহ) স্নিগ্ধা ওভারসিজ’র ২য় ফ্লাইটে মালয়েশিয়া গেল ৫১ কর্মী মালয়েশিয়া গেছে আদিব এয়ার ট্রাভেলস’র ২৯ কর্মীর ফ্লাইট(ভিডিওসহ)

মালদ্বীপের সশস্ত্র বাহিনীর প্রধানের সাথে হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

প্রবাস বার্তা,ডেস্ক রিপোর্ট
  • আপডেট: মঙ্গলবার, ৩১ মে, ২০২২
Print Friendly, PDF & Email

 

মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্সের প্রধান মেজর জেনারেল আব্দুল্লাহ শামালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ।

সোমবার (৩০ মে) মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্সের প্রধানের কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময় মালদ্বীপের সশস্ত্র বাহিনীর উপ-প্রধান ব্রিগেডিয়ার জেনারেল রহীম এবং উচ্চপদস্থ সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে জেনারেল আব্দুল্লাহ শামাল করোনাকালে এবং সাম্প্রতিক সময়ে বাংলাদেশ সরকার এবং সশস্ত্র বাহিনী প্রদত্ত বিভিন্ন সহযোগিতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

সাম্প্রতিক বছরগুলোতে বন্ধুপ্রতিম দুটি দেশের সশস্ত্র বাহিনীর প্রধানদের সরকারী সফরের কথা তিনি বিশেষভাবে উল্লেখ করে মালদ্বীপের উন্নয়নে প্রবাসী বাংলাদেশিদের অপরিসীম ভূমিকার প্রশংসা করেন।

এছাড়াও উভয় দেশের মধ্যকার দ্বিপাক্ষিক সম্পর্ক আরও জোরদারকরণ এবং সামরিক ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির উপর সর্বাধিক গুরুত্ব আরোপ করেন জেনারেল আব্দুল্লাহ শামাল।

অপরদিকে মালদ্বীপের সশস্ত্র বাহিনীর সদস্যদের বাংলাদেশ সশস্ত্র বাহিনী কতৃক আয়োজিত বিভিন্ন প্রশিক্ষণকার্যক্রমে অংশগ্রহণের অনুরোধ জানান বাংলাদেশের হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ।

এসময় তিনি উভয় দেশের মধ্যকার সহযোগিতা বৃদ্ধির জন্য কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময়ে হাই কমিশনের তৃতীয় সচিব মিজানুর রহমান ভূঁইয়াও উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 Probashbarta.com
Developed by Online Solution xYz