1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিমানবন্দরে পিসিআর ল্যাব চালু, ৯ জানুয়ারি থেকে আমিরাতে ফ্লাইট

প্রবাস বার্তা ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
Print Friendly, PDF & Email

 

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পিসিআর ল্যাব চালু হওয়ায়  যাত্রীচাহিদা  গুরুত্ব দিয়ে ৯ জানুয়ারি থেকে  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। এছাড়াও ১১ই জানুয়ারি থেকে চট্টগ্রাম-দুবাই রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে বিমান।

৯ জানুয়ারি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি-৪১৪৭  সকাল সোয়া ১০ টায় ছেড়ে  চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে সকাল ১১ টায়। এবং চট্টগ্রাম থেকে দুপুর ১২  টায় ছেড়ে  দুবাই পৌঁছাবে স্থানীয় সময় সাড়ে তিনটায়।  দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সকল কর্মকাণ্ড সম্পন্ন করতে যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছে বিমান কর্তৃপক্ষ।

ফ্লাইটে ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ ৬৫,৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬,৫৩৬ টাকা নির্ধারণ করা হয়েছে।
৬ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল  সাড়ে ৪  টায় ফ্লাইটটির টিকেট বিক্রর জন্য উন্মুক্ত করা হবে।  যাত্রীদের বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার: ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews