1. monir212@gmail.com : admin :
  2. devops@wordpress.org : devops :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন

ইউএস-বাংলার দুবাই ফ্লাইট ১ ফেব্রুয়ারি থেকে

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
Print Friendly, PDF & Email

 

বিশ্বের পর্যটকদের জন্য অন্যতম আকর্ষণীয় শহর মধ্যপ্রাচ্যের দুবাই ফ্লাইট শুরু করতে যাচ্ছে বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা। আগামী ১ ফেব্রুয়ারি থেকে যাত্রীদের ভ্রমণ সুবিধার কথা বিবেচনা করে ঢাকা থেকে দুবাইয়ে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা।  

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে প্রবাস বার্তাকে বলেন, ইউএস-বাংলা এয়ারলাইনন্সের খুব শিগগিরই দুবাই ছাড়াও আবুধাবিতে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে। পর্যটক ছাড়াও দুবাই, আবুধাবিসহ আরব আমিরাতের বিভিন্ন শহরে দশ লক্ষের অধিক প্রবাসী বাংলাদেশি রয়েছে তাদের কথা চিন্তা করেই এই ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

এদিকে ঢাকা-দুবাই রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ৫৪ হাজার ৯৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ৭৩ হাজার টাকা নির্ধারন করা হয়েছে।

এছাড়া দুবাই-ঢাকা রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১ হাজার ৬৭০ এইডি এবং রিটার্ন ভাড়া ২ হাজার ৭৫৩ এইডি নির্ধারন করা হয়েছে। ভাড়ায় সকল ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত।

এছাড়া বিজনেস ক্লাসের জন্য ঢাকা-দুবাই রুটে ওয়ানওয়ে ৭৯ হাজার ২০০ টাকা এবং রিটার্ন ভাড়া ১ লাখ ৫৩ হাজার ৫২৬। অপরদিকে দুবাই-ঢাকা রুটে বিজনেস ক্লাসের ওয়ানওয়ে ভাড়া ২ হাজার ৬২০ এইডি এবং রিটার্ন ভাড়া ৪ হাজার ৪৫৩ এইডি।

প্রতি সোম, বৃহস্পতি, শুক্র ও রোববার ঢাকা থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় রাত ১০টা দুবাই পৌঁছাবে। আবার দুবাই থেকে স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং পরদিন সকাল ৬টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবে।

প্রতি মঙ্গলবার ঢাকা থেকে বিকাল ৫টা ৩০ মিনিটে দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় রাত ৯টা দুবাই পৌঁছাবে। আবার দুবাই থেকে স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং পরদিন ভোর ৫টায় ঢাকায় পৌঁছাবে।

প্রতি বুধবার ঢাকা থেকে বিকাল ৩টা ৫৫ মিনিটে দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে দুবাই পৌঁছাবে।

আবার দুবাই থেকে স্থানীয় সময় রাত ৮টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং পরদিন ভোর ৩টা ২৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে। এছাড়া প্রতি শনিবার ঢাকা থেকে বিকাল ৫টায় দুবাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে দুবাই পৌঁছাবে। আবার দুবাই থেকে স্থানীয় সময় রাত ৯টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং পরদিন ভোর ৪টা ২৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews