1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

করোনাভাইরাস: মালয়েশিয়ায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ৬৭৩

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
Print Friendly, PDF & Email

 

আহমাদুল কবির, মালয়েশিয়া: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় প্রথম বারের মতো দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার ৬০ বছর বয়সী ওই রোগীর মৃত্যু হয়। তিনি সারাওয়াকের কুচিং এমানুয়েল ব্যাপটিস্ট চার্চের যাজক ছিলেন।

মালয়েশিয়ার স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট কমিটির এক বিবৃতিতে জানানো হয়েছে, সারাওয়াক জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১১টায় এক যাজকের মৃত্যু হয়েছে। ওই বিবৃতিতে  জানানো হয়েছে, কিভাবে তিনি আক্রান্ত হয়েছিলেন তা এখনও তদন্তাধীন রয়েছে। তবে তার সংস্পর্শে আসা ১৯৩ জনকে নিজ নিজ বাড়িতে বিচ্ছিন্ন করে রাখা হয়েছে।

অপরজন শ্রী পেতালিং তাবলীগ জামাতে অংশ নেয়া ৩৪ বছর বয়সী। ওই ব্যক্তি গত মার্চ তার শরিরে ধরা পড়ে করোনা। জহুরবারু পারমাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ মার্চ তার অবস্থার অবনতি ঘটলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মৃত্যুবরন করেন।

করোনা ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী আক্রান্তহয়েছে ১ লাখ ৮৬ হাজার ৬৬৫ জন। এতে মারা গেছে সাত হাজার ৪৬৭ জন। তবে ৮০ হাজারেরও বেশি মানুষ সুস্থ হয়েছে। মালয়েশিয়ায় এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত ৬৭৩ রোগীর খোঁজ পাওয়া গেছে। এর মধ্যে ৪৫ জন সারাওয়াকের বাসিন্দা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews