1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমা আয়োজন বাংলাদেশের জন্য গৌরবের বিষয়: ধর্ম প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ।
Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা: ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মো: আব্দুল্লাহ বলেছেন, বাংলাদেশে তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমার আয়োজন আমাদের জন্য সম্মান ও গৌরবের বিষয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর দূরদর্শিতা দিয়ে বুঝেছিলেন তাবলীগ জামাতের কার্যক্রম একদিন বিশ্বব্যাপী বিস্তৃত হবে। বিশ্ব ইজতেমা আয়োজনের জন্য বিশাল পরিসরে জায়গা প্রয়োজন হবে। সে জন্য তিনি টঙ্গীতে বিশাল জায়গা প্রদান করেছিলেন।

প্রতিমন্ত্রী বিশ্ব ইজতেমা-২০২০ উপলক্ষে টঙ্গীর ইজতেমা ময়দানে ইসলামিক মিশন, ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমা প্রথম পর্ব ও দ্বিতীয় পর্ব সুন্দরভাবে, নিরাপদে এবং নির্বিঘ্নে আয়োজনের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছি। সরকারের প্রতিটি দপ্তর/সংস্থার মাধ্যমে আমরা মুসল্লিদের সেবা প্রদানের সকল সুবিধা নিশ্চিত করেছি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সংস্থা সার্বক্ষনিকভাবে নিয়োজিত থেকে মুসল্লিদের নিরাপত্তা বিধানে সক্রিয় রয়েছে।

প্রতিমন্ত্রী ইসলামিক ফাউন্ডেশনসহ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানকারী সকল সংস্থাকে আন্তরিকতার সাথে মুসুল্লিদের সেবা প্রদানের অনুরোধ জানান। মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী বিশ্ব ইজতেমা উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদানকারী ক্যাম্পসমূহ পরিদর্শন করেন ও মুসল্লিদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করেন।

ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল, ধর্ম সচিব মো: নূরুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক মু: আ: হামিদ জমাদ্দার, গাজীপুর জেলার জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলামসহ প্রমুখ।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews