1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে দুর্নীতি কমানোর চেষ্টা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে পুরোপুরি দুর্নীতি মুক্ত করা কঠিন বলে মন্তব্য করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো: মোকাব্বির হোসেন।

শনিবার (৪ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কন্ফারেন্স রুমে প্রতিষ্ঠানটির ৪৮ তম বর্ষপূর্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিমানের পরিচালক মোকাব্বির হোসেন।

এসময় তিনি বলেন, পদ্ধতিগত পরিবর্তন ও স্বয়ংক্রিয় ব্যবস্থা চালু করার মধ্য দিয়ে দুর্নীতি কমানোর চেষ্টা চলছে। লাভজনক ও টেকসই হওয়ার সম্ভাবনা কম থাকার পরও গুয়াংঝু ও নিউইয়র্ক রুটে ফ্লাইট চালুর জোর চেষ্টা চালাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সংবাদ সম্মেলনে দুর্নীতি রোধ করা প্রসঙ্গে তিনি বলেন, বিমানে সবমিলে এখন ৬ হাজারের মত মানুষ কাজ করছে তাই ইচ্ছে থাকলেও বিমানের সকলকে নজরদারিতে রাখা সম্ভব নয়। এজন্য ব্যক্তি নির্ভরতা কমিয়ে পদ্ধতির মান উন্নত করার চেষ্ঠা চলছে। আর এই পদ্ধতি উন্নত হলে দুর্নীতি সাভাবিকভাবেই কমে আসবে।

সম্প্রতি ৬৪ কেজি স্বর্ণ উদ্ধারের ঘটনায় বিমানের স্টোর ও পারচেজ শাখার সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করেছেন বিমানের পরিচালক মোকাব্বির হোসেন। এসময় তিনি বলেন বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আর তদন্ত শেষ হলেই কারা এর সাথে জড়িত ছিলো এটি পরিষ্কার হবে।

এসময় তিনি কঠোর হুঁশিয়ারি প্রকাশ করে বলেন, স্বর্ণ চোরাচালনে যুক্ত বিমান কর্মীদের চাকরিচ্যুতসহ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews