1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :

জমকালো আয়োজনে রাওয়াবের পিকনিক হল গাজীপুরে

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
রাওয়াবের পিকনিকে পুরস্কার বিররণী
Print Friendly, PDF & Email

 

ওয়ালীউল হাসানাত: জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল রিক্রুটিং এজেন্সিস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (রাওয়াব) এর পিকনিক।  গাজিপুরে আয়োজিত এই অনুষ্ঠানটি পরিনত হয় রিক্রুটিং এজেন্সি মালিকদের পারিবারিক মিলনমেলায়।

শুক্রবার (৩ ডিসেম্বর) গাজিপুরের রাজেন্দ্রপুরে ব্র্যাক সিডিএম রিসোর্টে এই আয়োজন করা হয়। রাওয়াবের এই অনুষ্ঠানে উপস্থিত হন হজ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশ হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম, বায়রার সাবেক সভাপতি আলী হায়দার চৌধুরী, বায়রার সিনিয়র সদস্য মোহাম্মদ বশির, বিএমইটির কর্মকর্তা, সাংবাদিকসহ এখাতের সাথে যুক্তরা।

রাওয়াবের পিকনিকে পুরস্কার বিররণী

রাওয়াব এব সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহফুল হকসহ সংগঠনের নির্বাহী কমিটির সকল সদস্য, সাধারণ সদস্য এবং তাদের পরিবারে সদস্যরা অংশ নেন এই মিলনমেলায়। দিনব্যপী এই অনুষ্ঠান সাজানো হয় কয়েকটি পর্বে। সদস্যদের স্ত্রীর জন্য থাকে কয়েকটি প্রতিযোগিতা, বাচ্চারাও অংশ নেয় কয়েকটি প্রতিযোগিতায়। এছাড়াও সদল সদস্যের জন্য আকর্ষণীয় উপহার এবং কুপনের মাধ্যমে ছিল র‍্যাফেল ড্র’র ব্যবস্থা। এতে ত্রিশটি নিয়মিত পুরস্থারসহ ছিল ঢাকা-নিউইয়র্ক-ঢাকা এয়ারটিকিট এর একটি বিশেষ পুরস্কার।

রাওয়াবের পিকনিকে বক্তব্য রাখছেন হাব সভাপতি

অনুষ্ঠানে হাব সভাপতি এম শাহাদাত হোসেন তসলিম বলেন, এমন একটি আয়োজন ব্যবসায়িদের সকলের মধ্যে পারিবাকিক সম্পর্ক তৈরি করেছে। ব্যস্ততার মাঝেও এমন অনুষ্ঠানের জন্য রাওয়াব নেতৃবৃন্দকে অভিনন্দন জানান হাব সভাপতি।

রাওয়াবের পিকনিকে নারীদের প্রতিযোগিতা

রাওয়াব সভাপতি ফখরুল ইসলাম বলেন, এই সংগঠনের উদ্দেশ্য হচ্ছে এখাতে ব্যবসায়িদের মধ্যে সম্পর্কের উন্নয়ন ঘটানো। একইসাথে বিশ্বের বিভিন্ন শ্রমবাজার সম্প্রসারণ ও নতুন শ্রমবাজার চালুর জন্য কাজ করবে রাওয়াব। বিদেশগামী কর্মীদের কল্যাণ এবং ব্যবসায়িদের স্বার্থ রক্ষায়ও কাজ করবে এই রাওয়াব।

রাওয়াব সাধারণ সম্পাদক মাহফুজুল হক বলেন, এই আয়োজন সবাইকে আরো কাছাকাছি এনেছে। এক পরিবার আরেক পরিবারের সাথে যুক্ত হয়েছে। ভবিষ্যতেও এমন উদ্যোগ থাকবে বলে জানান রাওয়াব সাধারণ সম্পাদক।

রাওয়াবের পিকনিক

এছাড়াও অনুষ্ঠানে অংশ নেন রাওয়াবের সিনিয়র সহ-সভাপতি হক জহিরুল, সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, মো. আলী সিদ্দিক খোকন , কাফিল উদ্দিন মজুমদার, মো শফিকুল ইসলাম, এম. মাহফুজুল হক। যুগ্ম সচিব মো. শাহ-আলম চৌধুরী, মোসা: রেহেনা পারভীন, শফিকুল ইসলাম খোকন, মো. আলিউদ্দিন ও শাহীন বাবু। সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান খান, কামাল উদ্দিন দিলু, সাংস্কৃতি সম্পাদক- এ কে এম খালেদ ইকবাল, জনসম্পর্ক সম্পাদক- শাহ জাফর ইকবাল, কল্যাণ সম্পাদক- আরটিএন কাজী মোহাম্মাদ, প্রেস মিডিয়া ও প্রকাশনা সম্পাদক- সাইদুল ইসলাম।

নির্বাহী কমিটির সদস্যদোর মধ্যে ছিলেন মো. সাজ্জাদ হোসাইন, আফতাব উদ্দিন চৌধুরী, জসিম আহমেদ, মোহাম্মাদ হাসান, লিটন মোহাম্মাদ শফিক-উল্লাহ নান্টু, ফরিদ উদ্দিন আহমেদ, আলহাজ মোহাম্মাদ আইয়ুব আলী ফরাজি, আমিনুল ইসলাম মাজিদ, মোহাম্মাদ আবদুল্লাহ্, মোহাম্মাদ সাহীদ, মো. হুমায়ুন কবির, এ রহমান(লালন), মো. মিরন হোসাইন, মো. শাহেনুজ্জামান, মো. মাহবুবুর রহমান, জাহাঙ্গীর আলম ভূাঁইয়ান, নজরুল ইসলাম মনির, মোসতাক আহমেদ, মানসুর উল হালিম, মনিরুল ইসলাম, আনউই হোসাইন মোদহো, মোহাম্মাদ আব্দুল কাদের।

শেষ পর্বে তারকা শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews