1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

শারজায় সন্দীপ জাতীয়তাবাদী ফোরামের বর্ষপূর্তি উদযাপন

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

সঞ্জিত কুমার শীল, আরব আমিরাত: শারজায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও সন্দীপ জাতীয়তাবাদী ফোরামের বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) সন্দীপ জাতীয়তাবাদী ফোরাম শারজাহ শাখার উদ্যোগে এ দোয়া মাহফিল ও ফোরামের বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা এবং সাংগঠনিক সম্পাদক জামসেদ মোল্লা যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আলহাজ্ব সরাফত আলী।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক শাহাদত হোসেন, বক্তারা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দুর্দিনে সব সময় সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম দলের পক্ষে ছিলেন আছেন এবং থাকবেন।

বক্তারা আরো বলেন, জনাব সেলিম উদ্দিনের নেতৃত্বে জাতীয়তাবাদী ফোরাম ঐক্যবদ্ধ। দলীয় সব প্রোগ্রামগুলো আমরা সবাই সেলিম সাহেবের নেতৃত্বে করে এসেছি ইনশাআল্লাহ আগামী দিনেও আমরা দলের পক্ষে থাকবো এবং যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুত।

সংগঠনের সভাপতি জনাব সেলিম উদ্দিন সাহেব তার বক্তব্যে বলেন, বিগত এক বছরে প্রায় ১৫/১৬ টি প্রোগ্রামের আপনারা আমাকে সময় দিয়েছেন শ্রম দিয়েছেন এবং আমার সাথে ছিলেন এজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামীতেও আপনাদের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজাদ হোসেন সাধারণ সম্পাদক সন্দীপ জাতীয়তাবাদী ফোরাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত মহিউদ্দিন বেলাল, মোহাম্মদ নাজিম কমিশনার সাবেক ছাত্রদল নেতা।

এসময় বক্তারা বলেন, দেশ প্রেমিক নেতাদেরকে নানারকম নির্যাতনের স্টিমরোলার চালিয়ে যেভাবে হত্যা করে দেশকে নেতৃত্বশূন্য করা হচ্ছে এটা বাংলাদেশের জন্য ভয়াবহ পরিস্থিতি বয়ে আনবে।

বাংলাদেশ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট সাদেক হোসেন খোকা শোক প্রস্তাবের মাধ্যমে বক্তারা বলেন- সাদেক হোসেন খোকার মত একজন রণাঙ্গনের মুক্তিযোদ্ধা শান্তিতে মৃত্যুবরণ করতে পারেন নাই, যার রক্তে দেশ স্বাধীন হয়েছে সেই সাদেক হোসেন খোকাকে মৃত্যুর আগ পর্যন্ত নিশ্চিত হতে পারেনি উনি কি আদোও বাংলাদেশে আসতে পারবে কিনা। নানা রকম ষড়যন্ত্র ও আইনি জটিলতার মাধ্যমে তাকে তিলে তিলে কষ্ট পেয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে হয়েছে।

প্রধান অতিথি জনাব শরাফত আলী ৭ ই নভেম্বর সিপাহি জনতার বিপ্লবের উপর বক্তব্য রাখতে গিয়ে বলেন, আপামর জনতার দল বিএনপি। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান তৃণমূল থেকে কৃষক শ্রমিক পেশাজীবী আইনজীবী বুদ্ধিজীবী সকলকে নিয়ে এ দল গঠন করেছেন সুজলা সুফলা শস্য শ্যামলা সোনার বাংলার রূপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং উনার হাতে গড়া দলকে সকলে মিলে এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানান সাথে সাথে তিনি অসুস্থ বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসা না দেওয়া এবং মুক্তি না দেওয়ার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এতে আরো বক্তব্য রাখেন সোহেল চৌধুরী সভাপতি এম আর কলেজ, ইসমাইল হোসেন, মোহাম্মদ ফরহাদ মোহাম্মদ দিলদার হোসেন মোহাম্মদ সফিক, মোহাম্মদ ফরহাদ, তপন মনির আফসার, দিদার।

পরে মাওলানা সাহেবের মোনাজাতের মাধ্যমে বেগম খালেদা জিয়াসহ বাংলাদেশের দেশপ্রেমী সকলের জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews