1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৮:২০ অপরাহ্ন

শারজায় বাংলাদেশি ব্যবসায়ীদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

সানজিদা ইসলাম, শারজাহ: সংযুক্ত আরব আমিরাতের শারজায় জেএমপি ও যিকুর বাংলাদেশি ব্যবসায়ীদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান।

হাজী মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দুবাই বাংলাদেশ কনস্যুলেটের ভাইস কনসাল মোজাফফর হোসেন, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতির সভাপতি এম এ বাশার, সাধারণ সম্পাদক শাহ মাকসুদ, বাংলাদেশ সমিতি সারজার সাবেক সভাপতি হাজী শরাফত আলী, বাংলাদেশ সমিতির সহ-সভাপতি ইসমাইল গণি চৌধুরী সহ আমিরাতের বিশিষ্ঠ কমিউনিটি ব্যাক্তিবর্গরা।

মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গ

 

অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন মো: ওসমান, মো: আলমগীর, মো: মোরশেদ, মো: মুনসুর, মো: রহিম, মো: নাজিম, মোজাম্মেল, শহীদ, আফসার, ইসমাইল, ফারুক, শাফীন, মাহাবুব, ফরহাদ, বাবর, জিয়া কামাল, আজাদ মজনু, টিপু, পাপ্পু, জাহিদ, সুজন ও রুবেল সহ আরও অনেক।

হাজার হাজার প্রাবসী বাংলাদেশিসহ বিভিন্ন দেশের প্রবাসীদের অংশ গ্রহনে অনুষ্ঠান স্থল লোকে লোকারন্য হয়ে ওঠে। দোয়া মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। সবশেষে উপস্থিত মেহমানদের মাঝে তবারক বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews