1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বিমানবন্দরে আমিরাতগামীদের করোনা পরীক্ষা শুরু ২৮ সেপ্টেম্বর দুবাই যেতে করোনা ভাইরাসের যে টিকা নিতে হবে পিসিআর ল্যাব প্রস্তুত বিমানবন্দরে, ফ্লাইট চালু কবে ? আবুধাবি ও দুবাই যেতে নিয়ম ও টিকা সম্পর্কে জেনে নিন বিমানবন্দরে পিসিআর ল্যাব প্রস্তুত, সরকারি ঘোষণার অপেক্ষায় কর্তৃপক্ষ জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র কনফারেন্স মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৪৫ জন প্রবাসী ১৪ দিনের রিমান্ডে মালয়েশিয়া ফিরতে পারবেন কর্মী ভিসাধারী বাংলাদেশিরা অন্যের পাসপোর্ট দিয়ে টিকা নেয়ার চেষ্টা, মালয়েশিয়ায় বাংলাদেশির ৯ মাসের সাজা আমিরাতগামীদের জন্য শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর পরীক্ষা

দেশ এবং যুবকদের ধ্বংস করছে মাদক ও দুর্নীতি: প্রবাসীকল্যাণ মন্ত্রী

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: দেশ এবং যুবসমাজকে ধ্বংস করছে মাদক ও দুর্নীতি সুতরাং যে বা যারা এর সাথে জড়িত পুলিশকে তাদের ধরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ এমপি।

শনিবার (২৬অক্টোবর) দুপুরে সিলেট জেলা পুলিশ লাইন্সের শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে কমিউনিটি পুলিশিং ডে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন, মাদক ও দুর্নীতি সমাজের জন্য বড় ব্যাধি যা সমাজকে ধ্বংস করছে প্রতিনিয়ত।

তিনি বলেন, ‘কিছু কিছু মানুষ বড় বড় দুর্নীতি করছেন সমাজে। রাতারাতি বিত্তশালী হয়ে উঠছেন। অপরদিকে গরিবরা প্রতিনিয়ত অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন। সবখানেই তাদেরকে অপদস্ত হতে হচ্ছে। ভিটেমাটি বিক্রি করে বিদেশে পাড়ি জমালেও মিলছেনা আশানুরূপ প্রত্যাশা। কষ্টের টাকায় বিদেশে পাড়ি জমানো সবার ভাগ্যের পরিবর্তন হয় না’।

এসময় বাংলাদেশ থেকে জাপানসহ বিভিন্ন দেশে লোকবল পাঠানোর কথা বলে কেউ টাকা চাইলে তাদের কথা শুনতে নিষেধ করেন প্রবাসী কল্যাণমন্ত্রী। তিনি দালালচক্র সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করতে এবং বিদেশে গমনকারী লোকজনকে সরকারের কোষাগার ছাড়া অন্য কারো কাছে কোন টাকা পয়সা না দিতে আহ্বান জানান সবাইকে আহ্বান জানান।

প্রবাসীকল্যাণ মন্ত্রী আরো বলেন, সমাজে সম্প্রীতি বজায় রাখা পুলিশসহ সবার দায়িত্ব। তবে গুজবে কান না দিয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন মন্ত্রী।

 

আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী পুরকায়স্থ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি, ডিআইজি কামরুল হাসান বিপিএম, সিলেট জেলা পরিষদ সভাপতি অ্যাডভোকেট লুৎফর রহমান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, সিলেট বিভাগীয় অতিরিক্ত কমিশনার তাহমিদুল ইসলাম, সিলেট জেলা কমিউনিটি পুলিশিং এর সমন্বয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা এবং ইউপি চেয়ারম্যান, পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews