1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

প্রবাসীদের সব ধরনের সহযোগিতায় ডেপুটি স্পিকারের আহবান

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা: প্রবাসী বাংলাদেশীদের সব ধরণের সহযোগিতা করতে বিদেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাসগুলোর প্রতি আহবান জানিয়েছেন ডেপুটি স্পিকার মো.ফজলে রাব্বী মিয়া।

বুধবার (২৩ অক্টোবর) কাতার প্রবাসী বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে ডেপুটি স্পিকারকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আহবান জানান

তিনি বলেন, প্রবাসী বংলাদেশীরা তাদেও প্রেরিত রেমিটেন্সের মাধ্যমে জাতীয় বাজেট তথা দেশের উন্নয়নমুলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। তাই পৃথিবীর বিভিন্ন দেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাসগুলোকে প্রবাসীদের স্বার্থ রক্ষায় আন্তরিকভাবে কাজ করতে হবে। কোনও কারণে কোনও প্রবাসী বাংলাদেশী মৃত্যু বরণ করলে তাদের শবদেহ যাতে সহজে দেশে পৌছাতে পারে তার জন্য দূতাবাসগুলোকে সব ধরণের সহযোগিতা করতে হবে।

ডেপুটি স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ হতনা।ঐতিহাসিক ৭ মর্চের ভাষণের মাধ্যমে তিনি স্বাধীনতার ডাক দিয়েছিলেন। তার ডাকে সাড়া দিয়ে বাঙালি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো। তিনি বলেন ৭ মার্চেরভাষণের প্রতিটি কথাই তাৎপর্যপূর্ণ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদ।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগ কাতার শাখার সভাপতি শফিকুল কাদের, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, উপদেষ্টা ওমর ফারুক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, জালালাবাদবাদ এসোসিয়েশনের সভাপতি মোঃ কপিল উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি এসএম ফরিদুল হক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোরহান উদ্দিন শরিফ। [বাসস]

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews