1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মালদ্বীপে বাংলাদেশি ব্যাংকের শাখা চায় প্রবাসীরা মালয়েশিয়ায় হাইকমিশনের উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন দশ দিনের সফরে গ্রীস ও দুবাই গেলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী মানব পাচারের কারণ খুঁজে সমাধানের আহ্বান বাংলাদেশের মালদ্বীপের উপ-রাষ্ট্রপতির সাথে প্রবাসী কল্যাণ মন্ত্রীর বৈঠক “মালদ্বীপে বাংলাদেশি কর্মীরা বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখছে” ইতালিতে কর্মস্থলে বাংলাদেশির মৃত্যু মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১২৯ অভিবাসী আটক মালদ্বীপের ভাইস প্রেসিডেন্টের বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন ঢাকা-ব্যাংকক রুটে আবারো চালু হচ্ছে বিমানের ফ্লাইট

আবুধাবি টি-টেন টুর্নামেন্ট শুরু ১৫ নভেম্বর: আইকন দলে থাকছে বাংলা টাইগার্স

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

সানজিদা ইসলাম, আবুধাবী থেকে:  আবুধাবিতে আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে ছোট ফরমেট টি-টেন ক্রিকেট লীগের ৩য় আসর। এতে আইকন দল হিসেবে থাকছে ‘বাংলা টাইগার্স’ও।

আগামী ১৪ নভেম্বর জাঁকজমকভাবে অনুষ্ঠিত হবে আবুধাবি টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠান। টুর্ণামেন্টে প্রথমবারের মত অংশগ্রহণ করছে টিম বাংলা টাইগার্স। এছাড়াও আরো সাতটি দল অংশগ্রহণ করবে এই টুর্নামেন্টে।

আবুধাবি টি-টেন টুনামেন্টে জায়েদ ক্রিকেট স্টেডিয়াম যারা আলোক উজ্জল করবেন সে সকল প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে ৩য় আসরের ড্রাফট আবুধাবীর দুসেট থানী হোটেলের হলরুমে অনুষ্টিত হয়।

আটটি দলকে ১১০ জন খেলোয়াড় বরাদ্দ দেওয়া হয়েছে, এর মধ্য থেকে তারা ড্রাফট এর মাধ্যমে পছন্দ মতো খেলোয়ার নির্বাচন করে নিয়েছেন। ১০ দিনের টুর্নামেন্টে দল গুলো তাদের সাফল্য ধরে রাখতে বা বিরতি দিতে পারে এমন খেলোয়াড়দের নির্বাচন করতে মাত্র তিন মিনিট করে সময় দেওয়া হয়। মোহাম্মদ হাফিজ, কাইরন পোলার্ড, শোয়েব মালিক ও আদিল রশিদের মতো বড় নামের ক্রিকেটারদের দলে টানাটানি শুরু হয় এবং বড় বড় খেলোয়াড়রা কোন কোন ফ্র্যাঞ্চাইজিদের হাতেও ছিটকে যায়।

আবুধাবি ক্রিকেটের সিইও ম্যাথিউ বাউচার বলেছেন: “এটি একটি আলোক উজ্জল সন্ধ্যা যা অনেক প্রত্যাশা ও উত্তেজনায় ভরা। কারা তাদের দলকে পরের মাসে গৌরব অর্জনের জন্য অনুভূত করবে সে সম্পর্কে দলগুলিকে দ্রুত এবং চটজলদি সিদ্ধান্ত নিতে হয়েছিল।

অষ্টম দল হিসাবে প্রকাশিত, টিম আবুধাবি স্পোর্টস কাউন্সিল দ্বারা সমর্থিত, এবং ইংল্যান্ডের প্রাক্তন কোচ, ট্রেভর বেলিস, এবং সংযুক্ত আরব আমিরাতের জাতীয় ক্রিকেট দলের কোচ ডগি ব্রাউন প্রশিক্ষণ দেবে। আবুধাবি টি টেনে টুর্নামেন্টের নতুন সংযোজন টিম আবুধাবি খসড়া চলাকালীন কিছুটা কৌশলগত সিদ্ধান্ত নিয়েছে, শক্তিশালী বোলিংয়ের দিকে জোর দিয়েছিল। মইন আলি ইতিমধ্যে দলের আইকন খেলোয়াড় হিসাবে নির্বাচিত হয়। দলটি তাদের বিরোধীদের পক্ষে একটি শক্ত বোলিং লাইন আপ উপস্থাপন করবে।

এবারের টুর্ণামেন্টে বাংলা টাইগার্সসহ ৮টি টীম অংশ গ্রহণ করবে। বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড় শ্রীলংকার থিসারা পেরারা। বাংলাদেশী খেলোয়ারদের মধ্যে আছেন ফরহাদ রেজা, আবু হায়দার রনী, এনামুল হক বিজয়, জুনায়েদ সিদ্দিকী, ইয়াসিন আলী, মেহেদী হাসান মিরাজ, আরাফাত সালেহীন।

বাংলা টাইগার্সের মালিক ইয়াসিন চৌধুরী মনে করেন বাংলাদেশের মানুষ ক্রিকেট প্রেমী। প্রবাসে যারা আছেন তারা ব্যপক উৎসাহ উদ্দীপনায় বাংলা টাইগার্সকে সমর্থন দিয়ে যাবেন সব সময়। সকল খেলা আবুধাবীর শেখ জায়েদ ক্রিকেট ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবং টিকিটের সর্বনিম্ন মূল্য হবে ১০ দিরহাম। প্রতিদিন তিনটি করে ম্যাচ দেখার সুযোগ পাবে।

টিকেট বুক করতে বা যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন – https://www.q-tickets.com/abudhabit10

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews