1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বিমানবন্দরে আমিরাতগামীদের করোনা পরীক্ষা শুরু ২৮ সেপ্টেম্বর দুবাই যেতে করোনা ভাইরাসের যে টিকা নিতে হবে পিসিআর ল্যাব প্রস্তুত বিমানবন্দরে, ফ্লাইট চালু কবে ? আবুধাবি ও দুবাই যেতে নিয়ম ও টিকা সম্পর্কে জেনে নিন বিমানবন্দরে পিসিআর ল্যাব প্রস্তুত, সরকারি ঘোষণার অপেক্ষায় কর্তৃপক্ষ জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র কনফারেন্স মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৪৫ জন প্রবাসী ১৪ দিনের রিমান্ডে মালয়েশিয়া ফিরতে পারবেন কর্মী ভিসাধারী বাংলাদেশিরা অন্যের পাসপোর্ট দিয়ে টিকা নেয়ার চেষ্টা, মালয়েশিয়ায় বাংলাদেশির ৯ মাসের সাজা আমিরাতগামীদের জন্য শনিবার থেকে বিমানবন্দরে পিসিআর পরীক্ষা

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত, মরদেহ পাঠানো নিয়ে শঙ্কা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শুক্রবার, ৫ জুলাই, ২০১৯
Print Friendly, PDF & Email

 

এইচ এম হুমায়ুন কবির, ওমানঃ  মৃত্যুর মিছিলে যোগ হলো আরেক তরুণ বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধা। ওমানের আল বারকায় সড়ক দূর্ঘটনায় আমিন উদ্দিন (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৩ জুলাই) ওমানের বারকা-সোহার- দুবাই রোডে এ ঘটনা ঘটে। তার বাড়ি ফড়িকছড়ি উপজেলার ধর্মপুর গ্রামে।

ওমানে কর্মরত আমিনের চাচাতো ভাই গিয়াস উদ্দিন জানান, ‘রাত নয়টায় খবর পাই বারকা-সোহার- দুবাই রোডে একটি লাশ পড়ে আছে। উৎসুক জনতার মতো আমিও দেখতে গেলাম, গিয়ে দেখি এটি আমিনের নিথর দেহ। সড়ক পার হতে গিয়ে কোন এক গাড়ি চাপায় তার মৃত্যু হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। পরে পুলিশ এসে লাশ মর্গে নিয়ে যায়।’

নিহত আমিনের ভিসা না থাকায় লাশ দেশে পাঠাতে কিছুটা জটিলতা রয়েছে। তার প্রতিবেশি স্বজনরা লাশ দেশে পাঠানোর জন্য দূতাবাসে যোগাযোগ করেছে বলে জানা যায়।এদিকে তার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম।

জানা যায়, আমিনের বাবা বয়োবৃদ্ধ। এক ভাই ও তিন বোনের দুই বোনই মানসিক ভারসাম্যহীন। একমাত্র বড় বোন বিবাহিত। পাঁচ সদস্যের হতদরিদ্র অভাবের সংসারটির লাগাম যখন পরিবারের ছোট্ট ছেলে আমিনের(২৩) কাঁধে, তখন ধার দেনা করে কোনভাবে তিন বছর পূর্বে পাড়ি দিয়েছিলেন মধ্যপ্রাচ্যের দেশ ওমানে।

তিনি ওমানের সালালাহ নামক স্থানে বাগানের ভিসায় আসলেও অনেক পরিশ্রম করতে হতো সেখানে। তাই ভিসার মেয়াদ শেষ হতেই এক বছর পূর্বে পালিয়ে রাজধানীর নিকটে বারকার ওয়াকদা নামক স্থানে ভিসাহীন হয়ে একটি লন্ড্রির দোকানে চাকরি করে আসছিলো আমিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews