1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় ৩১ বাংলাদেশিসহ ৯৪ কর্মী গ্রেফতার

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ৩০ জুন, ২০১৯
Print Friendly, PDF & Email
আহমাদুল কবির, মালয়েশিয়া: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের চলমান অভিযানে বাংলাদেশিসহ ৯৪ জনকে গ্রেফতার করেছে ইমিগ্রেশন। রাজধানী পুলিশ প্রধান দাতুক সেরি মাজলান লাজিমের নেতৃত্বে  ১৯৭ জন পুলিশ কর্মকর্তা এবং অভিবাসন বিভাগের ৬ জন কর্মকর্তা এ অভিযানে অংশ নেন।
দেশটির ইমিগ্রেশন বিভাগ সুত্রে জানা গেছে, শনিবার দিনভর নগরির সেতাপাক, বা›্ডার তাসিক সালাটান এলআরটি স্টেশন, কোটা রায়া বাস স্টেশন, জালান চৌকিট, পাসার চৌকিট, জালান তুন সামান্তান, জালান সেপাদু ক্লাং লামা, শ্রীপেটলিং, জালান আলোর, লরং মরবোউ, জালান কেনাঙ্গা, জালান সেগাম্বুত পুসাত, জালান ইপুহ, তামান সেরি কুচিং ও জালান তুন রাজাকের অলি-গলিতে ব্যাপক অভিযান শুরু করে। এসময় গ্রেফতার এড়াতে অবৈধদের পাশাপাশি বৈধরাও পালাতে থাকে।
দীর্ঘ সময় পরিচালিত এ অভিযানে ২৭১ জন অভিবাসীর কাগজ পত্র জাচাই করে এর মধ্য থেকে ৩১ জন বাংলাদেশি, মায়ানমারের ২৮, ভিয়েতনামের ২, পাকিস্তানের ২, ইন্ডিয়ার ৫, নেপালের ৪, ইন্দোনেশিয়ার ১১, আফ্রিকার ১১জনসহ মোট ৯৪ জনকে গ্রেফতার করে।
রাজধানীর পুলিশ প্রধান দাতুক সেরি মাজলান লাজিম জানান, আটককৃতদের কাছে বৈধ কোন নথিপত্র না থাকায় এবং ভিসা অনুযায়ী নির্দিষ্ট স্থানে কাজ না করায় তাদের  বিরুদ্ধে ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ এর ধারা ৬ (১) (সি) এর অধীনে আরও ব্যবস্থা নেওয়া হবে।
“আটককৃতদের পরবর্তী পদক্ষেপের জন্য জিনজ্যাং লকআপে রাখা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। এদিকে “শহরে বিদেশিদের মধ্যে  বিশেষ করে আফ্রিকান নাগরিকরা, এখানে বিভিন্ন ফৌজদারি ঘটনার সঙ্গে জড়িত রয়েছে। এ ছাড়া “বিদেশি নাগরিকরা জড়িত অপরাধকে নিয়ন্ত্রণে রাখার জন্য এই অভিযান অব্যাহত  থাকবে ।
অনুরূপ ক্ষেত্রে অপরাধের সঙ্গে জড়িতদের তথ্য সহ যে কেউ, পুলিশ হটলাইনের সাথে ০৩-২১৪৬ ৯৯৯৯ এ যোগাযোগ করতে বলেছেন নগরির পুলিশ প্রধান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews