1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন

মালয়েশিয়া যুবদলের ইফতার মাহফিলে খালেদা জিয়ার মুক্তি দাবি

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০১৯
Print Friendly, PDF & Email

আহমাদুল কবির, মালয়েশিয়া: মালয়েশিয়া যুবদলের ইফতার মাহফিলে খালেদা জিয়ার মুক্তি দাবি তুলেছেন নেতৃবৃন্দ।

১৯ মে রোববার কুয়ালালামপুরের বুকিত বিনতাং একটি হোটেলে কুয়ালালামপুর মহানগর যুবদল কর্তৃক আয়েজিত ইফতার ও দোয়া মাহফিলে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিতে সরকারের নানা টালবাহানার প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ আটক নেতাকর্মীদের মুক্তি দাবি করেন। এ সময় প্রবাসে জাতীয়তাবাদীমনা সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবানও জানান নেতৃবৃন্দ।

মালয়েশিয়া যুবদলের ইফতার মাহফিল

কুয়ালালামপুর মহানগর যুবদলের সভাপতি শামীম রেজার সভাপতিত্বে মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। দেশনেত্রীকে চিকিৎসা দেয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেয়ার চেষ্টা করছে সরকার।

তিনি বলেন, সরকার আমাদের দাবি উপেক্ষা করে বেগম জিয়ার পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগ না দিয়ে বরং বারবার বিএসএমএমইউতে চিকিৎসা দেয়ার নামে তাকে এনে তিনি সুস্থ আছেন বলে মিথ্যার বেসাতি করে যাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।
ইফতার মাফিলে বক্তব্য রাখেন, মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান। জাহাঙ্গীর আলম খাঁন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তার বক্তৃতায় বলেন, খালেদা জিয়াকে আর কষ্ট দেবেন না, তাকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিন। দেশনেত্রীর পছন্দের বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে সুচিকিৎসার সুযোগ দিন। কারণ আপনার নির্দেশেই খালেদা জিয়া কারাগারে।
‘দেশের কারাগারগুলো এখন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত লোহার খাঁচায় পরিণত হয়েছে। শেখ হাসিনা যাকে অপছন্দ করেন তাকেই সেই খাঁচায় যতদিন ইচ্ছা আটকে রাখেন। অভ্রান্ত কোনো আইনকানুনের দ্বারা এখন কারও সাজা হয় না, এখন হয় প্রতিহিংসার সাজা।

আবারও অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তিনি।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সদস্য নাজমুল হাসান, মালয়েশিয়া বিএনপির অর্থ সম্পাদক এম,এ,কালাম, রমজান আলী, মালয়েশিয়া যুবদলের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, প্রিন্সিপাল ফয়যুল হক, মালয়েশিয়া যুবদলের যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম মুরাদ, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মঞ্জু খা, সাধারণ সম্পাদক বশির আলম, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন হৃদয়, সিনিয়র সহ-সভাপতি শেখ লিটন রহমান, সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, সহ-সাংগঠনিক সম্পাদক জামশেদ আলম আরমান, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক গোলাম আযম সৈকত, কুয়ালালামপুর মহানগর যুবদলের প্রচার সম্পাদক হারুনুর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক কুতুবউদ্দিন, কুয়ালালামপুর মহানগর যুবদল মুক্তিযুদ্ধের প্রজন্ম দল মালয়েশিয়ার সভাপতি বাদল হোসেন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন মৃধা, কুয়ালালামপুর মহানগর যুবদলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইসমাইল , গোম্বাক যুবদলের সভাপতি শামিম হোসেন প্রমুখ।

ইফতারপূর্ব আলোচনায় বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের সব নেতাকর্মীদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews