1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালিতে সিজনাল ও স্পন্সর ভিসা: বাংলাদেশিদের যা জানা প্রয়োজন মার্কিন ফেডারেল কোর্টের বিচারপতি হলেন বাংলাদেশি বংশোদ্ভূত নুসরাত বাংলাদেশ থেকে প্রক্রিয়াজাত খাবার-পোশাক-আসবাব নিতে আগ্রহী মেক্সিকো মালদ্বীপে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ গোলাপগঞ্জে ইউরোপ-বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদককে সংবর্ধনা আওয়ামী লীগের ধর্মবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য জাহাঙ্গীর ফরাজী মালয়েশিয়া শ্রমবাজার: রিক্রুটিং এজেন্সি ইস্যুতে নতুন করে চিঠি চালাচালি জেদ্দায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ঢাকা-শারজাহ রুটে বিমানের ফ্লাইট ২৫ জানুয়ারি থেকে মালদ্বীপে ফের বাড়ছে করোনার সংক্রমণ

মালদ্বীপে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

মাহামুদুল হাসান, মালদ্বীপ
  • প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
Print Friendly, PDF & Email

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রবাসী বাংলাদেশি চিকিৎসকদের সহযোগিতায় মালদ্বীপস্থ বাংলাদেশ হাইকমিশনের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

দেশটির ধামানাভাসি মালে হাসপাতাল প্রাঙ্গণে ২০, ২৭ আগষ্ট ও ৩ সেপ্টেম্বর “ফ্রি  ফ্রাইডে ক্লিনিক” নামক মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়।

উক্ত ক্লিনিক সমূহে তিন দিনে মোট ২৩৭ জন প্রবাসী বাংলাদেশীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়। উল্লেখ্য, বাংলাদেশের বায়ো ফার্মা এবং মালদ্বীপের লাইফ সাপোর্ট ফ্রি ফ্রাইডে উপলক্ষে বিনামূল্যে ঔষধ সরবরাহ করে। বিনামূল্যে মানসম্মত চিকিৎসা ও ঔষুধ পেয়ে খুশী প্রবাসীরা।

এই সময়ে “ফ্রি ফ্রাইডে ক্লিনিক” উপস্থিত থেকে সব বিষয়ে খোঁজখবর নিয়েছেন দূতাবাসের প্রথম সচিব মোহাম্মদ সোহেল পারভেজ ও তৃতীয় সচিব মিজানুর রহমান ভূঁইয়া। এছাড়া দূতাবাসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা এ সময়  উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews