1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালিতে সিজনাল ও স্পন্সর ভিসা: বাংলাদেশিদের যা জানা প্রয়োজন মার্কিন ফেডারেল কোর্টের বিচারপতি হলেন বাংলাদেশি বংশোদ্ভূত নুসরাত বাংলাদেশ থেকে প্রক্রিয়াজাত খাবার-পোশাক-আসবাব নিতে আগ্রহী মেক্সিকো মালদ্বীপে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ গোলাপগঞ্জে ইউরোপ-বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদককে সংবর্ধনা আওয়ামী লীগের ধর্মবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য জাহাঙ্গীর ফরাজী মালয়েশিয়া শ্রমবাজার: রিক্রুটিং এজেন্সি ইস্যুতে নতুন করে চিঠি চালাচালি জেদ্দায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ঢাকা-শারজাহ রুটে বিমানের ফ্লাইট ২৫ জানুয়ারি থেকে মালদ্বীপে ফের বাড়ছে করোনার সংক্রমণ

বিদেশগামী শিক্ষার্থীদের টিকার আবেদনের সময় ১০ দিন বাড়ল

প্রবাস বার্তা রিপোর্ট :
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
Print Friendly, PDF & Email

 

বিদেশগামী ও প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থীদের করোনা ভাইরাসের ভ্যাকসিনের আবেদন গ্রহণের মেয়াদ আরও ১০  দিন বাড়ানো হয়েছে। সোমবার (১৬ আগস্ট) পররাষ্ট্র মন্ত্রণালয়ের ফেসবুক পেইজে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বিদেশে গমনেচ্ছুক ও অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন আবেদন সংগ্রহের সময়সীমা ১৭ আগস্ট থেকে আগামী ২৬ আগস্ট বিকাল ৫টা পর্যন্ত বাড়ানো হয়েছে।

বিদেশগামী ও প্রবাসী শিক্ষার্থীদের এই (https://forms.gle/KPa33LddmSKFPezd7)  লিংকে গিয়ে আবেদন করতে বলেছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

টিকার আবেদনের জন্য বিদেশগামী শিক্ষার্থীদের পাসপোর্ট, ভিসা (প্রযোজ্য ক্ষেত্রে), শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির চূড়ান্ত অনুমোদনের চিঠি, ছাত্রত্ব প্রমাণের সনদ/পরিচয়পত্রের মতো প্রয়োজনীয় কাগজ স্ক্যান করে ই-মেইলে পাঠাতে হবে।

পররাষ্ট্র মন্ত্রণালয় সংশ্লিষ্ট শিক্ষার্থীদের উপযুক্ত সময়সীমার মধ্যে টিকার জন্য আবেদন করার অনুরোধ করেছে। বিদেশে অধ্যয়নরত ও গমনে ইচ্ছুক শিক্ষার্থীদের করোনাভাইরাসের টিকার আবেদন শুরু হয়েছিল ১৩ জুলাই। এরপর দুই দফা সময় বাড়ানো হয়। সর্বশেষ আবেদন গ্রহণের নির্ধারিত তারিখ ছিল ১৭ আগস্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews