1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

মালয়েশিয়া আওয়ামী লীগের শোক দিবস পালন

আহমাদুল কবির, মালয়েশিয়া :
  • প্রকাশিত : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
Print Friendly, PDF & Email

 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ। সংগঠনটির আহ্বায়ক কমিটির উদ্যোগে রোববার রাত সাড়ে ৯টায় ভার্চুয়ালি এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আহ্বায়ক এম.রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও মিনহাজ উদ্দিন মিরানের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি আলোচনায় অংশ নেন- সোহরাওয়ার্দী হোসেন সরোয়ার, জসিম উদ্দিন চৌধুরী, ইউনিভার্সিটি মালায়ার লেকচারার মো. সোহেল রানা, আব্দুল করিম, মোস্তফা তালুকদার, মো. হুমায়ুন কবীর আমির, শ্রী সঞ্জয় খান্না বিদ্যুৎ, শাহজালাল, সাখাওয়াত হোসেন, মো. মাসঝুম হোসেন রোসি।

এছাড়া লিংকন, কাজাং আওয়ামী লীগের সভাপতি শ্রী রঞ্জন ভৌমিক, পুচং আওয়ামী লীগের সভাপতি মো. মনির, পেনাং থেকে আজহার, সামসুল ইসলাম, বুকিত বিনতাং আওয়ামী লীগের সভাপতি লাল্টু বিশ্বাস ও সাধারণ সম্পাদক মনজুরুল ইসলামসহ ছাত্রলীগ, যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, শোককে শক্তিতে পরিণত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন, আওয়ামী লীগের উন্নয়নকে দাবিয়ে রাখতে পারবে না। কারণ প্রত্যেকটি মানুষের ভেতর বঙ্গবন্ধুর ও স্বাধীনতার চেতনা রয়েছে। এই চেতনায় দেশ এগিয়ে চলেছে।

আলোচনার শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠতম বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নৃশংসভাবে নিহত পরিবারের শহীদ, মুক্তিযোদ্ধা এবং দেশ ও জাতির কল্যাণ এবং সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সুরাও আল কারিম, বুকিত বিনতাং এর খতিব মাওলানা তৌহিদুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews