1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসে পাসপোর্ট-ভিসা কার্যক্রম ফের শুরু মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতির নতুন কমিটির অভিষেক প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে ইতালি আওয়ামীলীগ নেতারা ফিনল্যান্ডে বৃক্ষরোপণ খাতে ৩২ হাজার বিদেশি কর্মী নিয়োগ দেবে মালয়েশিয়া মালয়েশিয়ায় স্বদেশী অপহরণের দায়ে ৪ বাংলাদেশির মৃত্যুদন্ড হতে পারে মালয়েশিয়ায় খুলছে কর্মক্ষেত্র, স্বস্তিতে প্রবাসী কর্মীরা যাত্রীদের সঙ্গে মালয়েশিয়া দিবস উদযাপন মালয়েশিয়ার টেকসই অর্থনীতিতে বড় ভূমিকা রয়েছে বিদেশি শ্রমিকদের এপিএ-তে প্রবাসী কল্যাণ ব্যাংকের প্রথম স্থান অর্জন বিমানবন্দরের পিসিআর ল্যাব বসছে তিন দিনে, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান

সিলেটে প্রয়াত সাংসদের বাসায় গেলেন মন্ত্রী ইমরান আহমদ

প্রবাস বার্তা ডেস্ক :
  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
Print Friendly, PDF & Email

 

সিলেট চার আসনের সাবেক সাংসদ প্রয়াত দিলদার হোসেন সেলিমের পরিবারের খোঁজ খবর নিতে তাঁর বাসায় গেলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। শনিবার (১৯ জুন) বিকেলে সিলেট নগরের লামাবাজারে দিলদার সেলিমের বাসভবনে যান মন্ত্রী।

সেখানে তিনি দীর্ঘক্ষণ অবস্থান করেন। এ সময় সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের ছেলে নাঈম জাকি চৌধুরীর সঙ্গে আলাপ করেন এবং পরিবারের খোঁজ-খবর নেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইব্রাহীম আলী, মন্ত্রীর ব্যক্তিগত সচিব আহমদ কবির, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমদ।

প্রসঙ্গত, চলতি বছরের ২৪ জানুয়ারী অসুস্থ বিএনপি নেতা দিলদার হোসেন সেলিমকে দেখতে গিয়েছিলেন তার লামাবাজারস্থ বাসায়। ঐ সময় সঙ্গে থাকা গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হককে সঙ্গে নিয়ে তিনি চলে গেলেন বাসায়। মন্ত্রীকে দেখে চমকে গিয়েছিলেন দিলদার হোসেন সেলিমও। অনেকটা আবেগতাড়িত হয়ে পড়েছিলেন।

মন্ত্রী ইমরান আহমদ বাসায় গিয়ে দিলদার হোসেন সেলিমের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। বেশকিছু সময় তারা এক সঙ্গে বসা ছিলেন। দু’জনই তাদের পারিবারিক বিষয় সহ নানা বিষয়ে আলোচনা করেন। অতীত সম্পর্কেও তারা স্মৃতি রোমন্থন করেন। মন্ত্রী ইমরান আহমদ এ সময় দিলদার হোসেন সেলিমের রোগমুক্তি কামনা করে ছিলেন। দিলদার হোসেন সেলিমের সহধর্মিণী এডভোকেট জেবুন্নাহার সেলিমও ছিলেন।

এদিকে এমন ঘটনা সিলেটের রাজনীতিতে সাম্প্রতিক সময়ে খুব বেশি চোখে পড়ে না। সিলেটকে ধর্মীয় ও রাজনৈতিক শহর বলা হয়। কিন্তু বর্তমানে এই সম্প্রীতি আর লক্ষ্য করা যায় না।  সেই সম্প্রীতির রাজনীতির উদাহরণ দেখিয়ে সিলেটে প্রশংসায় ভাসছেন মন্ত্রী ইমরান আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews