1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন

স্বল্প খরচে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

প্রবাস বার্তা রিপোর্ট :
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
Print Friendly, PDF & Email

 

যাত্রীদের ভ্রমণকে আরও স্বাচ্ছন্দ্যময় করতে দেশের অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে ন্যূনতম খরচে আকর্ষণীয় হলিডে প্যাকেজ দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। স্বল্প খরচে নিজের দেশকে দেখা ও জানার সুযোগ করে দিচ্ছে তারা।

মঙ্গলবার(৮ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানায় ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

বর্তমান ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ গন্তব্য ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক গন্তব্য মাস্কাট, দোহা, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে। করোনা মহামারির কারণে রাষ্ট্রীয় সিদ্ধান্তে কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও দুবাই রুটে ফ্লাইট পরিচালনা সাময়িকভাবে স্থগিত আছে।

ভ্রমণ পিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা প্রতি মুহূর্তেই বাড়ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য কক্সবাজার, চট্টগ্রাম, সিলেটে ও বরিশালে দিয়েছে হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসাথে উপভোগ করার জন্য কক্সবাজারের প্রায় সব আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল- এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে।

দুটি পাতা একটি কুড়ি’র প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি খ্যাত সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। সবুজ আর পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য সিলেটে দুই রাত তিন দিনের প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। এছাড়া বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম ও বাংলাদেশের অন্যতম নদীবন্দর বরিশালে ভ্রমণের জন্য ইউএস-বাংলা দুইরাত তিনদিনের হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। আপনার পছন্দের আন্তর্জাতিক মানের হোটেল ও রিসোর্টে থাকার সুবিধা, রিটার্ন এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের ওপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজের মধ্যে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিনা সুদে ৬ মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সাথে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্পোরেট চুক্তিতে আবদ্ধ রয়েছে। হলিডে প্যাকেজগুলো আগামী ১৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে আজই আপনার ট্রাভেল প্যাকেজ গ্রহণ করুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews