1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়া প্রবাসীদের সংকট নিরসনে অধিকার পরিষদের তিন দাবী অবৈধ অভিবাসীদের দেশে ফিরতে মালয়েশিয়ায় বিশেষ কাউন্টার প্রশিক্ষণ শেষে ১৩, ৫০০ টাকা পাবেন ফিরে আসা প্রবাসীরা: মন্ত্রী ইমরান আহমদ আমিরাতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ইতালি প্রবেশে বাংলাদেশিদের ওপর নিষেধাজ্ঞা আবার বাড়ল মালয়েশিয়ায় কর্মীদের ভিসা নবায়নে বিলম্ব, দ্রুত সমাধানের চেষ্টা ইমিগ্রেশনের অর্থ সহায়তা পাবেন দেশে ফেরা ২ লাখ প্রবাসী বিদেশগামী শিক্ষার্থীদের ভ্যাকসিনের আবেদনের মেয়াদ বাড়ল ভূমধ্যসাগরে আবারও নৌকাডুবি, অন্তত ৫৭ জনের মৃত্যু স্পেনের মাদ্রিদে প্রবাসীদের ঈদ আনন্দ উৎসব ও নৈশভোজ

মালয়েশিয়ার ৩ প্রদেশে দ্রুত পাসপোর্ট সেবা দিতে হাইকমিশনের উদ্যোগ

আহমাদুল কবির, মালয়েশিয়া :
  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
Print Friendly, PDF & Email

 

মালয়েশিয়ার তিন প্রদেশে প্রবাসী বাংলাদেশিদের দ্রুত পাসপোর্ট সেবা দিতে নতুন উদ্যোগ নিয়েছে দেশটিতে অবস্থিত বাংলাদেশ হাইকমিশন।  ২০২১ সালের জানুয়ারি থেকে এই কার্যক্রম শুরু হবে বলে মঙ্গলবার (২২ ডিসেম্বর) পাসপোর্ট ও ভিসা শাখার কাউন্সিলর মো: মশিউর রহমান তালুকদার স্বাক্ষরিত একটি নোটিশ জারি করা হয়েছে।

নোটিশে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ২০২১ সালের জানুয়ারি থেকে মালয়েশিয়ার সাপ্তাহিক ছুটির দিনে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নিম্নে বর্নিত স্থান,সময় ও তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে।

জহরবারুর  অগ্রণী রেমিট্যান্স হাউজ,  সিটি স্কয়ার, (65 Ground floor, jalan wong Ah fook,8000, johor baru.) জানুয়ারির ২ ও ৩ ফেব্রুয়ারীর, ৬ ও ৭ এবং মার্চের ৬ ও  ৭ তারিখ।

পেনাং কনস্যুলার শাখা, ( শুধু মাত্র শনিবার)   (Honorary Consulate office of Bangladesh, kasifa house, 15 bishop street, 10200, penang.)

(শুধুমাত্র রবিবার) অগ্রণী রেমিট্যান্স হাউজ, (bukit Martajam branch,  no.50 ( Ground floor) , jalan aston,  14000, Bukit Martajam, penang.) যে তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে – জানুয়ারি ১৬ ও ১৭ , ফ্রেব্রুয়ারীর ১৩ ও ১৪ , মার্চের ২০ ও ২১ তারিখ।

ক্লাং অগ্রণী রেমিট্যান্স হাউজ:

(No.41 ( Ground floor) ,  terrace Garden, jalan batu, tiga lima, bandar diraja  41300, Klang.) যে তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে,  জানুয়ারির ২৩,  ফ্রেব্রুয়ারীর ২৭ এবং মার্চের ২৭ তারিখে  কুয়ালালামপুর আমপাং পাসপোর্ট শাখা ছাড়াও  জহুর বারু, পেনাং ও ক্লাং থেকে নির্ধারিত তারিখে পাসপোর্ট সংগ্রহ করা যাবে।

তবে পাসপোর্ট নির্ধারিত স্থান থেকে সংগ্রহের ৩ দিন আগে এই লিংকে প্রবেশ করে (http://appointment.bdhckl.gov.bd/other) এ্যাপয়েন্টম্যান্ট নিতে হবে। কিভাবে এ্যাপয়েন্টমেন্ট নিতে হবে এই লিংকে বিস্তারিত বলা হয়েছে। এ্যাপয়েন্টমেন্ট ছাড়া পাসপোর্ট বিতরণ সম্ভব নয়। এর জন্য কমপক্ষে ৩ দিন আগে এ্যাপয়েন্টমেন্ট নিতে হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews