1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসে পাসপোর্ট-ভিসা কার্যক্রম ফের শুরু মাদ্রিদে বৃহত্তর নোয়াখালী সমিতির নতুন কমিটির অভিষেক প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে ইতালি আওয়ামীলীগ নেতারা ফিনল্যান্ডে বৃক্ষরোপণ খাতে ৩২ হাজার বিদেশি কর্মী নিয়োগ দেবে মালয়েশিয়া মালয়েশিয়ায় স্বদেশী অপহরণের দায়ে ৪ বাংলাদেশির মৃত্যুদন্ড হতে পারে মালয়েশিয়ায় খুলছে কর্মক্ষেত্র, স্বস্তিতে প্রবাসী কর্মীরা যাত্রীদের সঙ্গে মালয়েশিয়া দিবস উদযাপন মালয়েশিয়ার টেকসই অর্থনীতিতে বড় ভূমিকা রয়েছে বিদেশি শ্রমিকদের এপিএ-তে প্রবাসী কল্যাণ ব্যাংকের প্রথম স্থান অর্জন বিমানবন্দরের পিসিআর ল্যাব বসছে তিন দিনে, দায়িত্ব পেল ৭ প্রতিষ্ঠান

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিতুন রাজাকের মায়ের মৃত্যু

আহমাদুল কবির, মালয়েশিয়া:
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
Print Friendly, PDF & Email

 

মালয়েশিয়ার দ্বিতীয় প্রধানমন্ত্রী তুন আবদুল রাজ্জাক হুসেনের স্ত্রী ও সাবেক প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাকের মা তুন রাহাহ মোহাম্মদ নোহ (৮৭) মৃত্যুবরণ করেছেন। ইন্নাহলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (১৮ ডিসেম্বর) প্রিন্স কোর্ট মেডিকেল সেন্টারে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

নাজিব রাজাক তার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, মা আমাদের ছেড়ে চলে গেছে মাওলার ডাকে। দু:খ অশ্রু বয়ে গেল। মায়ের মৃত্যুতে আমার পরিবার খুবই মর্মাহত। তিনি দেশবাসীর কাছে তার মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন।

তুন রাহাহ ১৯৫২ সালের ৪ সেপ্টেম্বর আবদুক রাজাকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং তাদের দম্পতির পাঁচ ছেলে নাজিব, মোহাম্মদ নাজির, দাতুক আহমদ জোহরি, দাতুক মোহাম্মদ নিজাম ও দাতুক মোহাম্মদ নাজিম।

জোহরের মুয়ারে ১১ জুন, ১৯৩৩ সালে জন্মগ্রহণ করেন, রাহাহ মালয়েশিয়ার গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের সভাপতি এবং মুসলিম মহিলা অ্যাকশন অর্গানাইজেশনের (পার্টিভি) পৃষ্ঠপোষকসহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

তিনি মালয়েশিয়ার প্রথম দিকের একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে চ্যান্সেলর হিসাবে ছিলেন এবং তাঁর স্বামী – ইউনিভার্সিটি তুন আবদুল রাজাকের নামানুসারে নামকরণ করেছিলেন।

নাজিব রাজাকের মায়ের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান রাজা সুলতান আব্দুল্লাহ। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া ছুটে যান আনোয়া ইব্রাহিম। দলমত নির্বি শেষে দেশের সাধারন জনগণও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সমবেদনা জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরাও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews