1. monir212@gmail.com : admin :
  2. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  3. desk@probashbarta.com : News Desk : News Desk
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বিমানবন্দরে আজও হচ্ছে না করোনা পরীক্ষা, বাতিল হলো ফ্লাইট পতুর্গালে সিটি নির্বাচনে প্রথম বাংলাদেশি হিসেবে কাউন্সিলর পদে বিজয়ী শাহ আলম “আশা ছিল পিসিআর ল্যাব চালু করে প্রবাসীদের নিয়েই আমিরাত যাবো” সাত দিনের আমিরাত সফরে প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ সাত দিনের সফরে দুবাই যাচ্ছেন প্রবাসী কল্যাণমন্ত্রী ২৩ দিনে ১৩৯ কোটি ডলার রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা ব্রাহ্মণবাড়িয়ায় হোটেল কোয়ারেন্টিনের টাকা পাচ্ছেন সৌদি প্রবাসীরা বিমানবন্দরে আমিরাতগামীদের করোনা পরীক্ষা শুরু ২৮ সেপ্টেম্বর দুবাই যেতে করোনা ভাইরাসের যে টিকা নিতে হবে পিসিআর ল্যাব প্রস্তুত বিমানবন্দরে, ফ্লাইট চালু কবে ?

ইন্দোনেশিয়ান বান্ধবীকে হত্যার হত্যার দায়ে বাংলাদেশির মৃত্যুদণ্ড

আহমাদুল কবির, মালয়েশিয়া :
  • প্রকাশিত : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
Print Friendly, PDF & Email

 

প্রায় দুই বছর আগে ইন্দোনেশিয়ান এক যুবতীকে হোটেল রুমে হত্যার দায়ে এক বাংলাদেশিকে মৃত্যুদণ্ড দিয়েছে সিংগাপুরের আদালত।

নিহত ইন্দোনেশিয়ান নাগরিকের নাম নুর হিদায়াতি ওয়ার্টনো সুরতা (৩৪), তবে মৃত্যুদন্ড প্রাপ্ত ওই বাংলাদেশির নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

সোমবার (১৪ ডিসেম্বর) সংবাদ মাধ্যম স্ট্রেইট টাইম সহ সিংগাপুরের জাতীয় দৈনিক গুলো এ তথ্য জানিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে,  নুরহিদায়াতি ও বাংলাদেশি যুবক তারা পরস্পর একটা সময়ে বয়ফ্রেন্ড  এবং গার্লফ্রেন্ড ছিলেন। নুরহিদায়াতি যখন বাংলাদেশিকে ছেড়ে অন্য একজন বয়ফ্রেন্ড এর সাথে সম্পর্ক করে তখন বাংলাদেশি যুবক ক্ষিপ্ত হয় এবং অনেক অনুরোধ করে ফিরে আসার জন্য। কিন্তু নুরহিদায়াতি ফিরে আসতে অস্বীকার করে। তখন বাংলাদেশি যুবক পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২০১৮ সালের ৩০ ডিসেম্বর  সিংগাপুরস্থ গোল্ডেন ড্রাগন হোটেলে রুম ভাড়া করে রাত্রিযাপনের জন্য। তখন বাংলাদেশি যুবক হোটেলেই শ্বাস রোধ করে নুরহিদায়াতিকে হত্যা করে পালিয়ে যায়।

হত্যার কারন সম্পর্কে বাংলাদেশি যুবক আদালতকে জানান, নুরহিদায়াতি তাকে ছেড়ে অন্য একজনের সাথে সম্পর্ক করেন এবং বলতে থাকেন তার নতুন বয়ফ্রেন্ড নাকি তার চেয়ে ভালো ও সম্পদশালী। এতে সে অপমান বোধ করে হত্যার পরিকল্পনা করেন।

আদলতে বিচারক বলেন, আসামি পক্ষের আইনজীবির দাবি ওই বাংলাদেশি মনোরোগে আক্রান্ত। যদিও তার উপযুক্ত প্রমান পাওয়া যায়নি। সে পূর্ব পরিকল্পনা অনুযায়ি হোটেলে প্রবেশের আগে পকেটে দড়ি নিয়ে ঢুকেছিল। ময়নাতদন্ত রিপোর্টেও গলায় দড়ি দিয়ে প্যাচ দিয়ে শ্বাস রোধ করে হত্যার বিষয়টি প্রমানিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews