1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ায় জরুরি অবস্থা জারি করতে আলোচনায় বসবেন রাজা মালয়েশিয়ায় একদিনে করোনা সংক্রমণের নতুন রেকর্ড, আক্রান্ত ১,২২৪ ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রবাসী কল্যাণ মন্ত্রীর শোক কুয়েতে নতুন আইন: বাংলাদেশিদের লাভ-ক্ষতি কতটুকু ? মালয়েশিয়ায় সাড়ে ৬ কোটি টাকা ক্ষতিপূরণ আদায় দেশে ফেরা হলো না রেমিট্যান্স যোদ্ধার, আকাশেই গেলো প্রাণ স্পেন সেচ্ছাসেবক দলের নতুন কমিটি: শিপার সভাপতি, আসাদ সেক্রেটারী আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে মালয়েশিয়া প্রেসক্লাবের শোক প্রকাশ মালয়েশিয়ার রাজনীতির মাঠে চলছে ক্ষমতা দখলের লড়াই সাংবাদিক আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক

ঢাকা-দোহা রুটে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

প্রবাস বার্তা ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
Print Friendly, PDF & Email

 

ঢাকা থেকে দোহা রুটে ফের ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। দীর্ঘ ৫ মাস পর আগামী সোমবার (৩১ আগস্ট) থেকে ফ্লাইট শুরু হবে বলে জানিয়েছে ইউএস- বাংলা কর্তৃপক্ষ।

ইউএস-বাংলা এয়ারলাইন্স’র মহাব্যবস্থাপক (জনসংযাগ) মো. কামরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে সপ্তাহে দু’দিন ঢাকা থেকে দোহায় ফের ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি।বাংলাদেশ ও কাতার সরকারের সকল ধরনের স্বাস্থ্যবিধি ও নির্দেশনা অনুযায়ী ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে প্রতি সোমবার ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাবে। দোহা থেকে একই দিন স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট।

করোনা পরিস্থিতির কারনে দীর্ঘ সময় পরে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি। সম্প্রতি ঢাকা থেকে গুয়াংজু রুটে সপ্তাহে একটি ও কুয়ালালামপুর রুটে দু’টি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এছাড়া বিশ্বের বিভিন্ন দেশে আটকে পরা প্রবাসী বাংলাদেশী এবং বিদেশিদের নিজ দেশে পৌঁছে দিতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews