1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :

সংযুক্ত আরব আমিরাত ফিরতে নতুন পদ্ধতি

প্রবাস বার্তা ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
Print Friendly, PDF & Email

 

আরব আমিরাতের রেসিডেন্ট ভিসাধারী যে সকল বাংলাদেশী নাগরিক বা অন্য কোন দেশে অবস্থান করছেন তাদেরকে আমিরাত ফিরে আসার জন্য কিছু আপডেট দেয়া হয়েছে। দুবাই ব্যতীত অন্য সকল আমিরাতের বাসিন্দারা যারা আবুধাবী বিমান বন্দরে আগমন করবেন তাদের আইসিএ-র অনুমোদনের প্রয়োজন নেই।

এখনো যাদের ভিসার মেয়াদ আছে তাদের আমিরাতের বাইরে অবস্থান ছয় মাসের কম বা বেশি যাই হোক তারা uaeenty.ica.gov.ae এই লিংকে আমিরাত আইডি, পাসপোর্ট নম্বর, পাসপোর্ট এর ধরন এবং জাতীয়তার তথ্য প্রদান করে স্ট্যাটাস চেক করতে হবে, যদি “You fulfill the requirementsto enter the country, and you can proceed with the completion of your travel procedures, Wishing you continued health and wellness”- এরকম মেসেজ আসে তাহলে আপনি আমিরাতে ফিরে আসতে পারবেন আর যদি অন্য কোন মেসেজ আসে বা আপনার ভিসার মেয়াদ শেষ হয়ে থাকে তবে পূর্বের মত ICA- র approval এর জন্য আবেদন করতে হবে। Approval পেলে আপনি আমিরাতে ফিরে আসতে পারবেন।

বিমান ফ্লাইট এর সর্বোচ্চ ৯৬ ঘণ্টা পূর্বে অনুমোদিত মেডিকেল সেন্টার থেকে COVID-19 টেস্ট করে নেগেটিভ ফলাফলের সনদ গ্রহণ করতে হবে। বর্তমানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও এয়ার আরাবিয়া ঢাকা-আবুধাবি-ঢাকা রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews