1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

আমিরাতে মৃত্যুর সংখ্যা কমার সাথে বাড়ছে সুস্থতার সংখ্যা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ মে, ২০২০
Print Friendly, PDF & Email

 

সনজিত কুমার শীলঃ সংযুক্ত আরব আমিরাতে গত ২৪ ঘন্টায় গতকালের রেকর্ড ভঙ্গ করে সর্বোচ্চ সংখ্যক করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। নতুন ৩২ হাজার করোনা টেস্টের পর আক্রান্ত হয়েছেন ৭৮৩ জন, ২ জন মৃত্যুবরণ করেছেন ও ৬৩১ জন সুস্থ হয়ে উঠেছেন।

মঙ্গলবার (১২মে) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে আমিরাতে সর্বমোট আক্রান্ত হয়েছেন ১৯৬৬১ জন, মৃত্যুবরণ করেছেন ২০৩ জন ও সুস্থ হয়ে উঠেছেন ৬০১২ জন।

এদিকে আমিরাতে এ পর্যন্ত করোনা টেস্ট করা হয়েছে ১.৩ মিলিয়ন। দেশটিতে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। এর মধ্যেই মোচ্ছাফা সানাইয়া ২৩,৫,৬ এবং ৩ নং লকডাউন্ড প্রতিদিন মেডিকেল চেকআপ করার জন্য পুলিশ এবং সশস্ত্র বাহিনী তাদের গাড়িতে করে সবাইকে নিয়ে যাচ্ছেন এবং বাসায় ফেরত দিচ্ছেন।মুসাফাহ তে বেশ কয়েকটি স্থানে করোনা টেস্ট করার জন্য ক্যাম্প বসিয়েছেন। চেকাপ শেষে মাক্স, হ্যান্ডগ্লাভস, সাবানসহ অন্যান্য সামগ্রী ও দিচ্ছেন। এর মধ্যে দেশব্যাপী জীবাণুনাশক স্প্রে অব্যাহত রয়েছে। পবিত্র মাহে রমজানে রাত ১০ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত জনসাধারণের বাহিরে যাওয়া নিষিদ্ধ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews