1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
মালদ্বীপে বাংলাদেশি ব্যাংকের শাখা চায় প্রবাসীরা মালয়েশিয়ায় হাইকমিশনের উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন দশ দিনের সফরে গ্রীস ও দুবাই গেলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী মানব পাচারের কারণ খুঁজে সমাধানের আহ্বান বাংলাদেশের মালদ্বীপের উপ-রাষ্ট্রপতির সাথে প্রবাসী কল্যাণ মন্ত্রীর বৈঠক “মালদ্বীপে বাংলাদেশি কর্মীরা বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখছে” ইতালিতে কর্মস্থলে বাংলাদেশির মৃত্যু মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১২৯ অভিবাসী আটক মালদ্বীপের ভাইস প্রেসিডেন্টের বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন ঢাকা-ব্যাংকক রুটে আবারো চালু হচ্ছে বিমানের ফ্লাইট

গাজীপুরে প্রবাসীর স্ত্রী ও ৩ সন্তান খুন: তিন পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
নিহত ৪ জনের পুরাতন ছবি
Print Friendly, PDF & Email

 

মীর ফারুক, বিশেষ প্রতিনিধি: গাজীপুরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তিন সন্তান হত্যাকান্ডের তদন্ত কর্মকর্তাসহ তিন পুলিশ কর্মকর্তাকে পুলিশ লাইনে সংযুক্ত। সংযুক্তকৃত কর্মকর্তারা হলেন শ্রীপুর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মো: তারিকুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) খন্দকার সোহেল রানা এবং চাঞ্চল্যকর মা ও তিন সন্তান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে এক আদেশে তাদেরকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এটি পুলিশ বিভাগের নিয়মিত কার্যক্রমের একটি অংশ। এ আদেশের সাথে চার হত্যাকান্ডের কোনো সম্পর্ক নেই।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার (আবদার) এলাকার চাঞ্চল্যকর মা ও তিন সন্তানকে জবাই করে হত্যার ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

তিনি আরো জানান, শ্রীপুর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) হিসেবে জেলার কালীগঞ্জ থানার গোলাম সরোয়ার ও ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কালিয়াকৈর থানার মনিরুজ্জামান খানকে পদায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার (আবদার) এলাকার একটি বাড়ি থেকে মা স্মৃতি ফাতেমা, দুই মেয়ে ও এক ছেলের জবাই করা মরদেহ উদ্ধার করে পুলিশ। ২২ এপ্রিল (বুধবার) দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা চারজনকে গলা কেটে হত্যা করে। নিহতরা হলেন আবদার এলাকার প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান নাগরিক স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৬), ছোট মেয়ে হাওয়ারিন (১২) ও প্রতিবন্ধী ছেলে ফাদিল (৮)। এ ঘটনায় কাজলের বাবা আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পরে রবিবার (২৬এপ্রিল) দিবাগত রাতে হত্যার ঘটনায় জড়িত একই এলাকার কাজিম উদ্দিনের ছেলে কিশোর পারভেজকে (১৭) গ্রেপ্তার করে গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews