1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :

লাইসেন্স জামানতের অর্ধেক অর্থ ঋণ পাবে রিক্রুটিং এজেন্সি

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: কোভিড-১৯ এর মহামারীর কারণে উদ্ভূত পরিস্থিতিতে রিক্রুটিং এজেন্সির কর্মচারীদের বেতন ও অফিস ভাড়া দেয়ার জন্য লাইসেন্স জামানতের অর্ধেক টাকা ফেরত দেয়া হচ্ছে। এক বছরের মধ্যে ফেরত দেওয়ার শর্তে এই অর্থ ফেরতের সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রণালয়।

মঙ্গলবার ( ২৮ এপ্রিল ) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বায়রার আবেদনের প্রেক্ষিতে ফেরত যোগ্য শর্তে লাইসেন্স জামানতের অর্ধেক পরিমাণ অর্থ রিক্রুটিং এজেন্টদের দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়।

বিকালে এ বিষয়ে একটি অফিস আদেশ জারি করা হয়েছে । জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)’র মহাপরিচালককে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানানো হয়েছে। রিক্রুটিং এজেন্সিগুলোর জামানতের ৫০% টাকা উত্তোলনের জন্য বিএমইটির মহাপরিচালকের নিকট আবেদন করতে হবে । আবেদনের সাথে ০১ (এক) বছরের মধ্যে উক্ত টাকা অবশ্যই ফেরত প্রদান করবে মর্মে রিক্রুটিং এজেন্সিকে ৩০০(তিনশত) টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে মহাপরিচালক, বিএমইটি বরাবর অঙ্গীকারনামা দিতে হবে।

উল্লেখ্য, ফেরতযোগ্য জামানতের উক্ত ৫০% অর্থ র্নিধারিত সময়ের মধ্যে ফেরত প্রদানে ব্যর্থ হলে সংশ্লিষ্ট এজেন্সির রিক্রুটিং লাইসেন্স বাতিল করা হবে। এছাড়া যে সকল এজেন্সির লাইসেন্স বাতিল/স্থগিত কিংবা জামানত বাজেয়াপ্ত করা হয়েছে সেসকল রিক্রুটিং এজেন্সির আবেদন বিবেচিত হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews