1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
মালদ্বীপে বাংলাদেশি ব্যাংকের শাখা চায় প্রবাসীরা মালয়েশিয়ায় হাইকমিশনের উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন দশ দিনের সফরে গ্রীস ও দুবাই গেলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী মানব পাচারের কারণ খুঁজে সমাধানের আহ্বান বাংলাদেশের মালদ্বীপের উপ-রাষ্ট্রপতির সাথে প্রবাসী কল্যাণ মন্ত্রীর বৈঠক “মালদ্বীপে বাংলাদেশি কর্মীরা বিভিন্ন সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রাখছে” ইতালিতে কর্মস্থলে বাংলাদেশির মৃত্যু মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১২৯ অভিবাসী আটক মালদ্বীপের ভাইস প্রেসিডেন্টের বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন ঢাকা-ব্যাংকক রুটে আবারো চালু হচ্ছে বিমানের ফ্লাইট

আবুধাবিতে করোনায় এক প্রবাসীর মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
মোহাম্মদ বেদারুল ইসলামের ভিসার কপি (পুরাতন)
Print Friendly, PDF & Email

 

সনজিত কুমার শীল, আমিরাত: মহামারী করোনায় প্রাণ হারালেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী চট্টগ্রাম ফটিকছড়ির মোহাম্মদ বেদারুল ইসলাম। করোনা আক্রান্ত হওয়ার পর গেল প্রায় ১০দিন আবুধাবির একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রবিরার ( ১৯ এপ্রিল ) রাত ১১ টায় (স্থানীয় সময়) মৃত্যু হয় এই রেমিট্যান্স যোদ্ধার। তার বয়স হয়েছিল ৫১ বছর ।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেচেন। চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার ধর্মপুর গ্রামের তার বাড়ি। বাবা মৃত মাস্টার শামসুল আলম। খবরটি নিশ্চিত করছেন বেদারুলের ছোট ভাই মো: শাহ আলম। বেদারুল ইসলাম বিগত ২৭ বছর ধরে আমিরাতে বসবাস করে আসছেন। আবুধাবির আল মুশরিফ এলাকায় এক আরবি ঘরে নাতুরের কাজ করতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews