1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

জর্ডানে বাংলাদেশ দূতাবাসের খাদ্য সহায়তা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা, জর্ডান: জর্ডানের রাজধানী আম্মানের মাহাত্তা এলাকায় বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে দ্বিতীয় দিনের মতো জরুরি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রাষ্ট্রদূত নাহিদা সোবহান উপস্থিত থেকে প্রবাসী বাংলাদেশিদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মোঃ মনিরুজ্জামান, প্রথম সচিব ও দূতালয় প্রধান মোঃ বশির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার প্রধান উপদেষ্টা ও প্রবাসী বাংলাদেশি কল্যাণ সমিতির সভাপতি জালাল উদ্দিন বশির, বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সাধারণ সম্পাদক এএস শ্যামল, প্রবাসী নাট্য-শিল্পী একাডেমির সভাপতি আন্না হাওলাদারসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেত্রীবৃন্দ। এইদিন মাহাত্তা এলাকায় প্রায় ২৬৫ জন প্রবাসী বাংলাদেশীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এছাড়াও যারা এখন পর্যন্ত খাদ্য সহায়তার জন্য নাম অন্তর্ভুক্তি করেননি তাদের দূতাবাসের ইমেইল: mission.amman@mofa.gov.bd অথবা হোয়াটস্অ্যাপ (+962799541403) নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

প্রতিদিন দূতাবাস নির্দিষ্ট এলাকায় এই সহযোগিতা অব্যহত রাখবে। জর্ডানের সবচে দূরবর্তী অঞ্চল আকাবায়ও দূতাবাস সহযোগিতা প্রদানের সকল কার্যক্রম সম্পন্ন করছে। এখন কেবল জর্ডানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি পেলেই দূতাবাস আকাবায় গিয়ে এই সহযোগিতা প্রদান করবে। এছাড়া জর্ডানের যেকোনো স্থানেই প্রবাসী বাংলাদেশিদের সহায়তা প্রেরনের জন্য দূতাবাস সচেষ্ট রয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews