1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ায় হচ্ছে মাইক্রোসফটের ডেটা সেন্টার অঞ্চল মালদ্বীপে ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু বাংলাদেশিদের ওপর প্রবেশ নিষেধাজ্ঞা আরোপ করল ওমান থাইল্যান্ডে বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ জেদ্দা কনস্যুলেটে প্রবাসীদের পাসপোর্ট রি-ইস্যুর আবেদন সরাসরি জমা দেয়া যাবে বিদেশগামী কর্মীদের যেসব পরামর্শ দিলেন বিমানবন্দরের পরিচালক বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলার পাঁচ ফ্লাইট চালু বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে সীমিত পরিসরে ফ্লাইট চালু বাংলাদেশ ভ্রমণে আমিরাত প্রবাসীদের যেসব নির্দেশনা দিয়েছে দূতাবাস দুবাই অবস্থান করা কুয়েতগামী প্রবাসীদের তালিকা করছে দূতাবাস

একমাত্র ছেলেকে বাঁচাতে অসহায় বাবার আকুতি

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
বামে- সুস্থ্য আরমান ইসলাম, ডানে- ভারতের হাসপাতালের বিছানায়
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: সবে মাত্র এসএসসি পাশ করেছে আরমান  ইসলাম। টগবগে এই তরুণ মা-বাবার একমাত্র ছেলে। অনেক স্বপ্ন ওকে নিয়ে। কিন্তু সেই স্বপ্নে হঠাৱ যেনো কালো মেঘের ছাঁয়া। যে চোখে সন্তানের সফলতা দেখার আশায় থাকেন মা-বাবা। সেই চোখে এখন শুধুই অন্ধকার। আরমান ক্যান্সারে আক্রান্ত। একজন সাধারণ গার্মেন্টস শ্রমিক বাবা সন্তানকে সুস্থ করতে সব চেষ্টা করছেন, চিকিৎসার জন্য দেশের বাইরেও (ভারতে) পাঠিয়েছেন ছেলেকে। সহায়-সম্বল বিক্রি ও ধারদেনা করে সন্তানের চিকিৱসা খরচ জোগার করতে গিয়ে এখন পথে বসার উপক্রম। এখন ছেলেকে দেশে আনার মতো টাকাও নেই পরিবারটির। তাই সন্তানের জন্য হৃদয়বানদের কাছে সহায়তা চেয়েছেন আরমানের বাবা।

সামাজিক মাধ্যমে আরমানের বাবার আবেগঘন স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:

“ক্যান্সার (বোন ক্যান্সার) আক্রান্ত ছেলের চিকিৎসা জন্য আর্থিক সাহায্যের আবেদন: আমি মোঃ সমিরুল ইসলাম গ্রামঃরঘুরামপুর ডাকঘর: কালিকাপুর উপজেলা / জেলা -মাদারীপুর  আমার এক মাত্র ছেলে মোঃ আরমান  ইসলাম ক্যান্সারে (high grade osteosarcoma বোন ক্যান্সার) আক্রান্ত আমি একজন সাধারণ গার্মেন্টস শ্রমিক এই রোগের চিকিৎসা করানোর মত আর্থিক সচ্ছলতা আমার নেই। আমার ছেলে আরমান এই বছর  ssc পরিক্ষায় সফলতা কৃতকার্য হইয়াছে। বাংলাদেশের ডাক্তারের পরামর্শ ছিলো তার পা কেটে ফেলতে হবে এবং উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরের পাঠাতে হবে।তার চিকিৎসা বর্তমানে ভারতের Christian Medical College Hospital চলিতেছে তার Bone replace করা হইছে আরও একটা অপারেশন করা প্রয়োজন এই পযন্ত ২৩ লক্ষ টাকা খরচ হইছে।”

আরমানের বাবা আরো লিখেছেন, “এদিকে আমি সহায় সম্বল হারিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েছি ।oncology department chemo protocol দিয়েছেন তাতেই আরও ১২ লক্ষ টাকা প্রয়োজন। এই অবস্থায় সমাজের বিত্তবান ব্যক্তি, দাতা, প্রতিষ্ঠান, প্রবাসী ভাই-বোনেরা যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তাহলে আল্লাহর রহমতে আমার ছেলে নতুন জীবন ফিরে পাবে। সাহায্য পাঠানোর ঠিকানা : মো: সমিরুল ইসলাম , সঞ্চয়ী হিসাব নম্বর, ১২২ ১০১ ৭৯২ ৮২ ডাচ্ বাংলা ব্যাংক, ডিইপিজেড শাখা, ঢাকা। বিকাশ ০১৭১১ ৭০৫০৫৯ ।”

আপনার ১০০ টাকাও আরমানের জন্য অনেক বড় সহায়তা হবে এখন। হৃদয়বানরা আরমান ইসলামের পাশে দাঁড়াতে চাইলে ওর বাবার সাথে কথা বলে সাহায্য পাঠাতে পারেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews