1. monir212@gmail.com : admin :
  2. support@wordpress.org : Support :
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ইতালিতে সিজনাল ও স্পন্সর ভিসা: বাংলাদেশিদের যা জানা প্রয়োজন মার্কিন ফেডারেল কোর্টের বিচারপতি হলেন বাংলাদেশি বংশোদ্ভূত নুসরাত বাংলাদেশ থেকে প্রক্রিয়াজাত খাবার-পোশাক-আসবাব নিতে আগ্রহী মেক্সিকো মালদ্বীপে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ গোলাপগঞ্জে ইউরোপ-বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদককে সংবর্ধনা আওয়ামী লীগের ধর্মবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য জাহাঙ্গীর ফরাজী মালয়েশিয়া শ্রমবাজার: রিক্রুটিং এজেন্সি ইস্যুতে নতুন করে চিঠি চালাচালি জেদ্দায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ঢাকা-শারজাহ রুটে বিমানের ফ্লাইট ২৫ জানুয়ারি থেকে মালদ্বীপে ফের বাড়ছে করোনার সংক্রমণ

বেসরকারি ব্যবস্থাপনার হজ প্যাকেজ ঘোষণা করেছে হাব

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: ২০২০ সালের জন্য বেসরকারি ব্যবস্থাপনার হজ প্যাকেজ ঘোষণা করেছে হজ এজেন্সিজ সসোসিয়েশন অব বাংলাদেশ- হাব। এবছর দুটি প্যাকেজ ঘোষণা করেছে সংগঠনটি।

বৃহস্পতিবার ( ২৭ ফেব্রুয়ারি ) নয়াপল্টনের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ প্যাকেজ ঘোষণা করেন হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম।

এবছরের দুটি হজ প্যাকেজ হল: সাধারণ প্যাকেজ ৩ লাখ ৬১ হাজার ৮০০ টাকা ও ইকোনমি প্যাকেজ ৩ লাখ ১৭ হাজার টাকা। এছাড়াও এজেন্সিগুলো তাদের সেবার মান বিবেচনায় আরেকটি প্যাকেজ নিতে পারবে।

বেসরকারি ব্যবস্থাপনার জন্য ২ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত নিবন্ধন করতে হবে। নিবন্ধনের সময় ১ লাখ ৫১ হাজার টাকা দিতে হবে। আর ৩০ মার্চের মধ্যে সম্পূর্ণ টাকা পরিশোধ করতে হবে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, করেনা ভাইরাস প্রতিরোধে ওমরা ও ভিজিট ভিসা বাতিল করেছে সৌদি সরকার। আজ থেকেই সকল যাত্রী প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে সৌদি সরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews