1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ায় হচ্ছে মাইক্রোসফটের ডেটা সেন্টার অঞ্চল মালদ্বীপে ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু বাংলাদেশিদের ওপর প্রবেশ নিষেধাজ্ঞা আরোপ করল ওমান থাইল্যান্ডে বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ জেদ্দা কনস্যুলেটে প্রবাসীদের পাসপোর্ট রি-ইস্যুর আবেদন সরাসরি জমা দেয়া যাবে বিদেশগামী কর্মীদের যেসব পরামর্শ দিলেন বিমানবন্দরের পরিচালক বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলার পাঁচ ফ্লাইট চালু বুধবার থেকে অভ্যন্তরীণ রুটে সীমিত পরিসরে ফ্লাইট চালু বাংলাদেশ ভ্রমণে আমিরাত প্রবাসীদের যেসব নির্দেশনা দিয়েছে দূতাবাস দুবাই অবস্থান করা কুয়েতগামী প্রবাসীদের তালিকা করছে দূতাবাস

মাদ্রিদে মাতৃভাষা দিবস উপলক্ষে প্রবাসীদের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
Print Friendly, PDF & Email

 

কবির আল মাহমুদ, স্পেন: স্পেনের মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ব্যবস্থাপনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কেরাম বোর্ড প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) স্থানীয় সময় রাতে রাজধানী মাদ্রিদের বাংলাদেশ অ্যাসোসিয়েশন হলে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক আনুষ্ঠানিক ভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে সংগঠনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদ আলম তাহেরের যৌথ সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক মাসুদুর রহমান, নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির সাধারন সম্পাদক আব্দুল গফুর মিলন, ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি  রুবেল সামাদ, সাংগঠনিক সম্পাদক আবু বাক্কার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের অর্থ সম্পাদক আবুল হাশেম মেম্বার, স্বপন মিয়া, আলমগীর হোসেন, জাহিদ মিয়া, জাকির হোসেন, আমির হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে কাজী এনায়েতুল করিম তারেক বলেন, খেলাধুলা মানুষের মনকে যেমন ভালো রাখে তেমনি শরীরকেও ভালো রাখে। পরবাসে প্রত্যেক প্রবাসীর সারাদিন কাজ করতে হয় তাই তাদের খেলাধুলার সুযোগ কম। তবে আমি মনে করি খেলাধুলায় পেশার উৎকর্ষ সাধন হয়। তিনি বলেন, মাদ্রিদ কমিউনিটির মানুষ অনেক উদার ও বড় মনের। সেজন্য মাদ্রিদ কমিউনিটির কল্যানে কাজ করতে আমাদের অনেক সহজ হচ্ছে। তবে সব সমাজেই কিছু দুষ্টু লোক থাকে। তাদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।

এবারের কেরাম বোর্ড একক ও যৌথ প্রতিযোগিতায় মোট ২টি ইভেন্টে অর্ধশতাধিক প্রবাসীরা অংশগ্রহণ করবেন।

অনুষ্ঠান শেষে ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কয়েকটি কেরাম বোর্ড ও খেলনা সরঞ্জাম বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নেতৃবৃন্দের নিকট হস্থান্তর করেন ঢাকা জেলা অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক মাসুদুর রহমান,কার্যনির্বাহী কমিটি ও অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews