1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

ঢাকার দুই সিটি নির্বাচন: তাপস ও আতিকের সমর্থনে মাদ্রিদে সভা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
Print Friendly, PDF & Email

 

কবির আল মাহমুদ, স্পেন: ঢাকা দক্ষিণ এবং উত্তর দুই সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামের সমর্থনে স্পেনে প্রচারনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ জানুয়ারী) স্থানীয় সময় রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালী অধ্যুষিত লাভাপিয়েস সংলগ্ন মেহমান খানা রেস্টুরেন্টে স্পেন আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো: জাকির হোসেনের সভাপতিত্বে ও স্পেন আওয়ামীলীগের সাবেক কমিটির সদস্য তামিন চৌধুরীর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রিদ শহরে বসবাসরত তৃণমূল আওয়ামীলীগসহ সর্বস্তরের আওয়ামী পরিবারের সদস্যরা আগামী ১ ফেব্রুয়ারী ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস এবং ঢাকা উত্তরে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামকে বিজয়ী করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

গেল ১১ বছরে বাংলাদেশের সার্বিক উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ হন সবাই। সেই লক্ষকে সামনে রেখে সকল প্রবাসীদের ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার শপথ নেন তারা। সবাইকে বাংলাদেশে যোগাযোগ বৃদ্ধি করে আত্মীয়-স্বজন ও ভোটারদের শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট প্রদান করতে অনুরোধ জানানো হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা ওলিউর রহমানের, স্পেনের সাধারন সম্পাদক আহমদ আসাদুর রহমান সাদ, প্রবীন আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন মাস্টার, আওয়ামীলীগ নেতা বেলাল আহমদ, স্পেন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হাসান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন স্পেনের প্রচার সম্পাদক আবুল কালাম, আওয়ামীলীগ নেতা হাজী তোয়াবুর রহমান, মুজিবুর রহমান খান, স্পেন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুবেল খান, আওয়ামীলীগ নেতা রুহুল আমীন রুবেল, মুক্তিযুদ্ধা সন্তান আব্দুল আজীজ মবু, যুবলীগ নেতা শিপন আহমেদ রাহী, মোঃ আব্দুস সালাম, মকবুল আহমেদ, এ কে আজাদ,  ছাত্রলীগ নেতা রাজীব আহমদ, রাজু আহমদ, সুজেল আহমদ, রনি মোহাম্মদ, বাপ্পী আহমদ প্রমুখ।

সভায় বক্তারা নৌকার বিজয় সুনিশ্চিত করতে আগামী ১ ফেব্রুয়ারি ঢাকার সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে ব্যালটের মাধ্যমে ভোট বিপ্লব ঘটাতে হবে এবং দায়িত্বের সাথে ভোট দেওয়া থেকে গণনা পর্যন্ত পাহারা দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে ।

সভাপতির বক্তব্যে মোঃ জাকির হোসেন বলেন, প্রবাস থেকে আমাদের সকল শক্তি নিয়োগ করতে হবে নৌকাকে বিজয়ী করতে। এছাড়া দেশের শতবছরের ঐতিহ্যবাহী সম্প্রীতি রক্ষা করা অসম্ভব।

স্পেন আওয়ামীলীগের সাবেক কমিটির সদস্য তামিন চৌধুরী বলেন, প্রবাসে বাস করেও সদা বাংলাদেশকে অনুভব করি। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করার কোন বিকল্প নেই। তাই সবাইকে সজাগ থাকতে হবে এবং সম্মিলিতভাবে বিজয় অর্জন করতে হবে।

সভায় জাতির পিতার জন্ম শতবার্ষিকী পালনের জন্য ব্যাপক  প্রস্তুতি গ্রহণ করা হয়। কার্যক্রম গুলোর মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী, আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর আত্মজীবনী ও মুক্তিযুদ্ধের প্রামাণ্য চিত্র প্রদর্শন করার পাশাপশি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও নৈশভোজের মাধ্যমে সভা ও দোয়া মাহফিলের সমাপ্তি হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুজিবুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews