Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো: সেলিম রেজা’র পিতা মো: আব্দুস সাত্তার (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুর ২টা ১৫ মিনিটে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।

সচিবের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। একই সাথে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান মন্ত্রী ইমরান আহমদ।

এদিকে বাংলাদেশ-কোরিয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  ড. আহমেদ মুনিরুছ ছালেহিন, বিএমইটির পরিচালক নুরুল ইসলাম এবং শ্রম অভিবাসন বিশ্লেষক হাসান আহমেদ চৌধুরী কিরণসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারি এবং বিভিন্ন পেশার মানুষ।

এদিকে ৩ দফা নামাজে জানাযা শেষে শুক্রবার তাঁকে পাবনার বেড়া উপজেলার নিজ গ্রাম সানিলার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, মরহুমের গ্রামের বাড়ী পাবনা জেলার বেড়া উপজেলার সানিলা গ্রামে। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও চার কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

bdnewspaper24