Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা, দুবাই: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে মতবিনিময় করেছে দুবাই প্রবাসী ব্যবসায়ীদের একটি প্রতিনিধি দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে সংযুক্ত আরব আমিরাতে যান তিনি।

সোমবার(১৩ জানুয়ারি) রাতে আবুধাবির শাংগ্রিলা হোটেলে পররাষ্ট্রমন্ত্রীর সাথে প্রবাসী ব্যবসায়ীদের এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় শেষে পররাষ্ট্রমন্ত্রীর বরাত দিয়ে দুবাই ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইয়াকুব সৈনিক জানান, সংযুক্ত আরব আমিরাতে থাকা প্রবাসীরা বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রধানমন্ত্রী খুশি হয়েছেন। প্রধানমন্ত্রী প্রবাসীদের সন্তানদের পড়ালেখার জন্যে দুবাই ও শারজাতে দুটি বাংলাদেশি স্কুল প্রতিষ্ঠা এবং রাস আল খাইমা বাংলাদেশ স্কুলের জন্যে বড় অংকের অনুদান দিতে আগ্রহ প্রকাশ করেছেন।

আবুধাবির শাংরি-লা হোটেলে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মাহতাবুর রহমান নাসির, ফিউচার হোম রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক ও দুবাই ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইয়াকুব সৈনিক, প্রবাসী ব্যবসায়ী মুহাম্মদ কাছাউদ্দিন, আবুল হাসনাত।

bdnewspaper24