Print Friendly, PDF & Email

 

আহমাদুল কবির, মালয়েশিয়া: মালয়াশিয়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। মালয়েশিয়া
আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির উদ্যোগে রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের হোটেল গ্র্যান্ড প্যাসিফিক হোটেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন এবং মুজিববর্ষ ২০২০ উৎযাপন পরিকল্পনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়ায় আওয়ামী লীগের অনুষ্ঠান

শফিকুর রহমান চৌধুরী ও প্রকৌশলী রাহাদ উজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক অহিদুর রহমান অহিদ। বঙ্গবন্ধুর পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত সহ সকল শহীদদের স্মরনে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন দাতু ফুয়াদ বিন তালেব, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের শ্রম কাউন্সিলর মো: জহিরুল ইসলাম, প্রধান বক্তার বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক রাশেদ বাদল।

মালয়েশিয়া আওয়ামী লীগের অনুষ্ঠান

বক্তব্য রাখেন, প্রকৌশলী আমিরুল ইসলাম, এ কামাল হোসেন চৌধুরী, মেহেদী মাসুদ, মোঃ সোহেল রানা, শাখাওয়াত সুমন, হুমায়ুন কবির, কবি আলমগীর হোসেন, নূর মোহাম্মদ ভূইয়া, হুমায়ুন কবির আমির, লিটন আজিজ দেওয়ান, শাখাওয়াত হোসেন, সঞ্জয় খান্না বিদ্যুৎ, শাহাজালাল, ও মালয়েশিয়াস্থ সকল প্রাদেশিক শাখা কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবার, জাতীয় চার নেতা, এবং সকল শহীদদের স্মরনে  তাদের আত্মার মাগফেরাত  কামনায় এবং জননেত্রী শেখ হাসিনার সুসাস্থ ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

bdnewspaper24