Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা: ময়মনসিংহে কুপ্রস্তাব ও উত্যক্ত করার প্রতিবাদে সৌদি প্রবাসী শাহজাহান মিয়ার স্ত্রী মিনা খাতুনকে (৩৫) জুতো দিয়ে পিটিয়ে লাঞ্ছিত করেছে স্থানীয় এক ইউপি সদস্য।

ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানায় এ নিয়ে একটি মামলা ( নং-৩৮) করেছেন ঘটনার শিকার হওয়া শাহজাহান মিয়ার স্ত্রী মিনা খাতুন।

মামলার বাদী মিনা খাতুন জানান, তার স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই তার দেবর আল আমিনের সাথে স্থানীয় ইউপি সদস্য মোফাজ্জল হোসেন তার বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতেন। বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব ও উত্যক্ত করতেন। আর এর প্রতিবাদ করায় তাকে লাঞ্ছিত করে মোফাজ্জল।

এই জঘন্য কাজের কথা স্বীকার করেছেন মোফাজ্জল হোসেন। এ সময় মোফাজ্জল বলেন, এই কাজ করা তার ঠিক হয়নি।

স্থানীয় সুত্রে জানা গেছে, ভালুকার বহুলী গ্রামের সৌদি প্রবাসী শাহজাহান মিয়ার স্ত্রী মিনা খাতুন ছেলে ও মেয়ে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করছিলেন। এই সুযোগে মিনা খাতুনকে বাসায় একা পেয়ে ইউপি সদস্য মোফাজ্জল কুপ্রস্তাব দেয়। আর এই জঘন্য কাজের প্রতিবাদ করাতে গেল ২০ নভেম্বর ইউপি সদস্য মোফাজ্জল শাহজাহানের বাড়িতে গিয়ে মিনা খাতুনকে জুতা দিয়ে মারেন। পরে স্থানীয় লোকজন ছুটে এসে মিনা খাতুনকে রক্ষা করেন।

এদিকে মিনা খাতুনের দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা ভালুকা থানার এসআই মতিউর রহমান জানান, বর্তমানে আসামিরা জামিনে আছেন এবং মামলার তদন্ত চলছে।

 

 

 

bdnewspaper24