Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার: এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্ট বাংলাদেশ( আটাব) এর আসন্ন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন হজ এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ ( হাব) সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম। আটাবের নির্বাচনে তিনি একটি প্যানেলের প্রধান হিসেবে প্রচারণা চালাচ্ছিলেন। মঙ্গলবার তিনি এ নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন। নিজের ফেইসবুক পেইজে এ প্রসঙ্গে একটি পোস্ট দিয়েছেন। পাঠকদের সুবিধার্থে পোস্টটি হুবহু তুলে ধরা হল:

সম্মানিত আটাব সদস্য, আসসালামুআলাইকুম,
আসন্ন আটাব নির্বাচনে প্যানেল প্রধান হিসাবে অংশগ্রহন করার জন্য আপনাদের অনুরোধ, ইচ্ছা এবং অকুন্ঠ সমর্থনে আমি অভিভূত ও কৃতজ্ঞ।আপনাদের ভালোবাসা ও স্নেহ আমাকে আবেগাপ্লুত করেছে। আপনাদের মমতা আমি হৃদয়ংগম করেছি। আপনাদের আদেশ ও অনুরোধ উপেক্ষা করা আমার জন্য অনেক কঠিন ছিল। বর্তমানে আমি হাব সভাপতির দায়িত্ব পালন করছি। একই সংগে দুটি বড় দায়িত্ব পালন করা অনেক কঠিন। তাছাড়া দুটি দায়িত্ব পালন করতে গিয়ে যাতে কোনভাবেই হাব এর দায়িত্ব পালনে কোনরুপ অবহেলা বা অবজ্ঞার মাঝে পতিত না হয় অথবা হাব ক্ষতিগ্রস্ত না হয় সেবিষয়টিও অধিক গুরুত্বপূর্ণ।তাছাড়া নেতৃত্বের অতিশয় লোভ যাতে আমাকে স্পর্শ না করতে পারে সেবিষয়েও আমি নিজেকে নিয়ন্ত্রিত রাখতে তৎপর। সম্মানিত হাব সদস্য ও আল্লাহর মেহমান লক্ষ লক্ষ হজযাত্রীর খেদমতে আমার আত্মনিবেদন যাতে সততা ও দৃঢ়তার সহিত অব্যাহত থাকে, সে কারণে হাব এর স্বার্থে আসন্ন আটাব নির্বাচনে আমি প্রার্থী না থাকার সিদ্বান্ত নিয়েছি। আটাব সম্মিলিত ফোরাম এর পক্ষ থেকে জনাব মনসুর আহমেদ কালাম এর নেতৃত্বে নবীন প্রবীনের সমন্বয়ে একটি যোগ্য প্যানেল আমরা আপনাদের সমীপে পেশ করছি। আপনারা যেমনিভাবে আমাকে আপনাদের ভালোবাসা ও সমর্থন দিয়েছিলেন, একইভাবে যোগ্য,সৎ ও পরীক্ষিত জনাব মনসুর আহমেদ কালাম এর নেতৃত্বাধীন আটাব সম্মিলিত ফোরামের পূর্ণ প্যানেলে ভোট দিয়ে কল্যানমুখী ও সদস্যবান্ধব আটাব প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে বিনীত অনুরোধ করছি। আল্লাহ আমাদের সহায় হোন।

উল্লেখ্য, পরপর দুই মেয়াদে হাবের দায়িত্ব পালন করছেন তিনি। প্রথমে মহাসচিব এবং বর্তমানে হাবের সভাপতি তিনি। দুই মেয়াদে হাবের নানা সমস্য সমাধান এবং হজযাত্রীদের কল্যাণে কাজ করায় প্রশংসিত হন এম শাহাদাত হোসাইন তসলিম।

bdnewspaper24