1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

শারজায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার সোসাইটি ইউএই’র পুনর্মিলনী ২০১৯ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

সানজিদা ইসলাম, শারজাহ থেকে: সংযুক্ত আরব আমিরাতের শারজায় বাংলাদেশ ডিপ্লোমা ইন্জিনিয়ার্স ওয়েলফেয়ার সোসাইটি ইউএই’র বার্ষিক পুর্নমিলনী-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শারজাহ রেডিশন ব্লু হলরুমে সংগঠনের সভাপতি আশিষ বড়ুয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

আমিরাতে ৩৩ বছরের পুরনো পেশাজীবি সংগঠন বিডিইউজ স্বগৌরবে তাদের সুনাম ধরে রেখেছে এবং একই সাথে নিজেদের জীবনমান উন্নয়নের পাশাপাশি প্রবাসে দেশের মুখ উজ্জল করে চলছে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, পুনর্মিলনী কমিটির আহ্বায়ক এবং দুবাই ও উত্তর আমিরাতের সভাপতি খন্দকার মিজানুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম সচিব (শ্রম) ফকির মোঃ মনোয়ার হোসেন আইডিইবি’র সহ-সভাপতি এ.কে.এম আব্দুল মোতালেব, বাংলাদেশ সমিতি আবুধাবীর সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, জনতা ব্যাংকের সিইও আমিরুল হাসান, আইডিইবির দিনাজপুর জেলার সাধারন সম্পাদক মো: আব্দুল আউয়াল, ইউএই এক্সচেন্জের বাংলাদেশ করিডোর প্রধান সুলতান মাহামুদ।

এসময় বক্তারা বলেন, কারিগরি শিক্ষার মাধ্যমে কর্মদক্ষতা বৃদ্ধি করে দক্ষ জনশক্তি তৈরি করতে হবে সেই দক্ষ জন শক্তি বিদেশে রফতানী করে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধির মাধ্যমে দেশকে উন্নত বিশ্বে পরিনত করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি শামসুল আলম, দুবাই ও উত্তর আমিরাত এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাইয়ূম, সাইফুন নাহার জলি, তোফাজ্জেল হোসেন, মহিউদ্দিন ইকবাল, জাকির হোসেন, তবারক হোসেন লাবু, সেকুল ইসলাম ভুইয়া, মিজানুর রহমান সোহেল, এস এম রফিকুল ইসলাম সহ আরও অনেকে৷

বার্ষিক পুর্নমিলনী অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান এবং ডিউজ-২০১৯ নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয় যা সম্পাদনায় ছিলেন মো: আক্তারুজ্জামান।

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় সংস্কৃতিক অনুষ্ঠান যৌথ ভাবে পরিচালনা করেন উত্তম কুমার হাওলাদার ও জাহাঙ্গীর আলম রুপু। সংগঠনের সদস্যদের মাঝে র্যা ফেল ড্রো এর মধ্য দিয়ে বার্ষিক মিলন মেলা শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews