1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকায় গুলি করে এক বাংলাদেশিকে হত্যা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা, দক্ষিণ আফ্রিকা: দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের নিকটবর্তী উপশহর ওয়েস্টার্ন এলাকায় ইয়াসিন (২৮) নামে এক বাংলাদেশী প্রবাসীকে গুলি করে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে একদল সশস্ত্র ডাকাত দোকানে প্রবেশ করে ইয়াসিনের মাথা লক্ষ্য করে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সন্ত্রাসীরা টাকার লোভ করে এসব নিয়ে যায়।

কুমিল্লা জেলার লাকসাম উপজেলার ফুলিয়া গ্রামের আব্দুল বাতেনের ছেলে ইয়াসিন। তিনি দক্ষিণ আফ্রিকায় চাকরি করতেন ফারুক মিয়া নামে এক বাংলাদেশের দোকানে।

তার ঘনিষ্টজনেরা জানান, মাত্র তিন বছর আগে নিজের ভাগ্য বদলের আশায় দক্ষিণ আফ্রিকায় এসেছিলেন ইয়াসিন । নিজের ভবিষ্যত এবং পরিবারের মুখে হাসি ফুটাতে জীবনের ঝুঁকি নিয়ে চাকুরি করছিলেন ।

স্থানীয়রা জানান, এই হত্যাকাণ্ডের ধরণ দেখে বুঝা যায় এটি একটি পরিকল্পিত হত্যা। সাধারণ ডাকাতিতে সন্ত্রাসীরা এসে আত্মসমর্পন করতে বলে কিন্তু ইয়াসিনের দোকানে প্রবেশ করা মাত্রই গুলি করে, তাও সরাসরি মাথায়। তাছাড়া সন্ত্রাসীদের যাতে চিনতে না পারা যায় সেজন্য ক্যাপ পরে এসেছিল তারা।

এখন পর্যন্ত কোন ক্লু পাওয়া না গেলেও জানা যায়, কিছুদিন পূর্বে কয়েকজন চোর ইয়াসিনের দোকানে ঢুকে তার ব্যবহৃত মোবাইলসহ কিছু জিনিসপত্র নিয়ে যায়। তিনি চোরদের বিরুদ্ধে মামলা করারও প্রস্তুতি নিচ্ছিলেন। ধারণা করা হচ্ছে, চোররা স্থানীয় হতে পারে এবং নিহত ইয়াসিন সম্ভবত তাদেরকে চিনতেন। উক্ত ঘটনার জের ধরে হয়তো এমন হত্যাকাণ্ড ঘটতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews