Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা, সৌদি আরব: সৌদি আরবের রিয়াদে প্রবাসীদের গঠিত টিম নিয়ে প্রথমবারের মতো আয়োজিত এসটিসি-পে বিজয় গোল্ডকাপ ২০১৯ এর চ্যাম্পিয়ন ট্রফি রিয়াদ বাংলাদেশ দূতাবাসে স্থানান্তর করেছে আয়োজক কমিটি ‘আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশী’।

কমিটির সদস্য আবদুল হালিম নিহনের পরিচালনায় পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা রিয়াদ বাংলাদেশ  দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম মসীহর কাছে কাপটি হস্তান্তর করেন । চ্যাম্পিয়ন কাপ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসে প্রেস সচিব ফখরুল ইসলাম।

এছাড়াও সেখানে আরও উপস্থিত ছিলেন, পরিচালনা পর্ষদের কাজী হুমায়ুন কবির, আসাদুজ্জামান ভুইয়া ইলিয়াস, ওমর তালুকদার, আব্দুল মতিন মোল্লা, মাজেদ,সাগতিক টিমের অধিনায়ক মিহাদ, আব্দুল্লাহ, স্পন্সর প্রাণ এর রিয়াদ মার্কেটিং ম্যানেজার তন্ময় বর্মন।

 

কাপ হস্তান্তরের পর বাংলাদেশের রাষ্ট্রদূত সবার উদ্দেশ্যে বলেন, এটি একটি প্রশংসনীয় উদ্যোগ, আর প্রবাসীদের নিয়ে এমন প্রশংসনীয় উদ্যোগে রিয়াদ বাংলাদেশ দূতাবাস সব সময় পাশে থাকবে।

তিনি প্রবাসীদের নিয়ে এই টুর্নামেন্ট যাতে করে সুন্দরভাবে সফলতার সাথে শেষ হয় সেভাবেই পরিচালনা করার পরামর্শ দেন পরিচালনা পর্ষদকে। একইসাথে মান্যবর রাষ্ট্রদূত টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১৬টি টিমের জন্য শুভকামনা জানান। এবং সবাইকে সুন্দর ভাবে এই টুর্নামেন্টের সকল নিয়ম মেনে চলারো পরামর্শ দেন।

এদিকে রিয়াদ বাংলাদেশ দূতাবাস রাষ্ট্রদূতের উপস্থিতিতেই আগামী ৮ই নভেম্বর শুক্রবার প্রথম উদ্বোধনী ম্যাচ হওয়ার কথা রয়েছে।

অন্যদিকে এই টুর্নামেন্টে স্পনসর হয়ে সহযোগিতা করছেন এসটিসি-পে ঢাকা মেডিকেল সেন্টার রিয়াদ, প্রাণ, প্রিমিয়াম সুইটস এন্ড রেষ্টুরেন্ট রিয়াদ, প্রিন্ট টু-ডে, ফয়সাল সি সি টিভি।

bdnewspaper24