1. monir212@gmail.com : admin :
  2. user@probashbarta.com : helal Khan Probashbarta : Helal Khan
  3. merajhgazi@gmail.com : News Desk : Meraj Hossen Gazi
  4. desk@probashbarta.com : News Desk : News Desk
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

ইতালি আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
Print Friendly, PDF & Email

 

আফজাল হোসেন রোমান, ইতালি: বহুল প্রতিক্ষার অবসান ঘটিয়ে দীর্ঘ ৭ বছর পর অবশেষে ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করেছে ইউরোপের অন্যতম শক্তিশালী এবং পুরনো সংগঠন ইতালি আওয়ামীলীগ।

ইতালি আওয়ামীলীগ তাদের নিজস্ব প্যাডে এক লিখিত বিবৃতিতে আগামী বছরের ২৯শে মার্চ ত্রি-বার্ষিক সম্মেলনের এই তারিখ ঘোষণা করে। পাশাপাশি সম্মেলন প্রস্তুত কমিটির সদস্যদের নামও ঘোষণা করেছে সংগঠনটি।

ইউরোপ এবং ইতালি আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা জি এম কিবরিয়া কে আহ্বায়ক, কে এম লোকমান হোসেনকে প্রধান নির্বাচন কমিশনার এবং আবু সাঈদ খান কে সদস্য সচিব করে ১২ সদস্যদের সম্মেলন প্রস্তুত কমিটির নাম ঘোষণা করা হয় বিবৃতিতে।

সম্মেলন প্রস্তুতি কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন হাজি মোঃ জসিম উদ্দিন, শাহ আলম, মোহাম্মদ লিটন হাজারী, আফতাব বেপারী, মজিবুর শিকদার এবং নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন হাবিব চৌধুরী, লিটন মোল্লা, জালাল আহম্মেদ, দিদারুল আবেদীন।

ইতালি আওয়ামীলীগের নেতাকর্মীরা সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ইতালি আওয়ামীলীগের আগামী নেতৃত্ব উপহার দেয়ার জন্য সম্মেলন প্রস্তুত কমিটি এবং নির্বাচন কমিশনারদের কাছে দাবী জানায়। এই ব্যপারে স্থানীয় নেত্রীবৃন্দের সাথে যোগাযোগ করলে তারা ইতালি আওয়ামীলীগের আসন্ন কাউন্সিল এবং সম্মেলনের মাধ্যমে ইতালি আওয়ামীলীগ একটি গ্রহনযোগ্য প্রক্রিয়ার মাধ্যমে দলীয় গঠনতন্ত্র মেনেই আগামী নেতৃত্ব উপহার দিতে পারবে বলে আশা প্রকাশ করেন।

২০১২ সালের পর ইতালি আওয়ামীলীগের এই সম্মেলনের মাধ্যমে সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের সমন্বয়ে একটি গ্রহনযোগ্য কমিটি আসবে এবং তাদের হাত ধরেই দলীয় ও সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল হবে বলে মনে করেন দলটির নেতাকর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই জাতীয় আরও খবর
© 2018 সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখ, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যাবহার বেআইনি
Theme Customized BY LatestNews