Print Friendly, PDF & Email

 

বিশেষ প্রতিনিধি,  সৌদি আরবঃ সৌদি আরব রিয়াদে ” আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশী পেজের আয়োজনে , রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সার্বিক সহযোগিতায় প্রথম বারের মতন আয়োজিত ”বিজয় গোল্ড কাপ – ২০১৯ ” প্রেস ব্রিফিং করেছেন আয়োজক কমিটি ।

বৃহস্পতিবার রাত রিয়াদের স্থানিয় একটি কমিনিউটি সেন্টারে এই আয়োজন করা হয় । আয়োজক কমিটির আব্দুল হালিম নিহনের পরিচালনায় এতে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস সচিব ফখরুল ইসলাম । উপস্থিত ছিলেন আয়োজক কমিটির পরিচালনা পর্ষদের , কাজী হুমাইয়ুন কবির , আসাদুজ্জামান ভুঁইয়া ইলিয়াস , ওমর তালুকদার , রুবেল হোসেন , আব্দুল মতিন মোল্লা , স্পন্সর প্রাণ গ্রুপের রিয়াদ মার্কেটিং ম্যানেজার তন্ময় , ফয়সাল সি সি ক্যামেরার ওনার জি এম ফয়সাল সহ টুর্নামেন্টে নিবন্দিত প্রবাসীদের গঠিত ১৬ টি টিমের ম্যানেজার এবং অধিনায়ক ।

এবারের ”বিজয় গোল্ড কাপ – ২০১৯ ” মোট ১৬টি টিম অংশগ্রহণ করেছেন , টিম গুলো যথাক্রমে
* সৌদি প্রবাসী ফুটবল ক্লাব
* বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখা
* প্রবাস বাংলা ফুটবল ক্লাব
* প্রিন্ট টুডে ফুটবল ক্লাব
* প্রাইড অপ বেঙ্গল ফুটবল ক্লাব
* সুলমানিয়া লাইন্স ক্লাব
*শহীদ সালাম স্পোটিং ক্লাব
* ফাইটিং স্ট্রাইকার
* বাথা প্রবাসী ফুটবল ক্লাব
* আল খারিজ ফ্রেন্ডস ক্লাব
* ফ্রেন্ডস সার্কেল ফুটবল ক্লাব
*ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব
* ইয়াং স্টার ক্লাব আজিজিয়া
*ওলাইয়া কম্পিউটার মার্কেট কল্যান সমিতি
* সিফা কিংস ফুটবল ক্লাব
* ইউনিক স্পোর্টিং ক্লাব

প্রেস ব্রিফিং এর মাধ্যমে আয়োজকরা এই টুর্নামেন্টে নিয়মবলি সহ নানাদিক বিষয় তুলে ধরে , তারি সাথে প্রধান অতিথি রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস সচিব ফখরুল ইসলাম সবাইকে সব ধরণের নিয়ম মেনে সুন্দর একটি টুর্নামেন্ট উপহার দেয়ার অনুরোধ জানান , যাতে করে ভবিষ্যতে এই টুর্নামেন্টের ধারাবাহিকতা অব্যাহত থাকে এবং দূতাবাস থেকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন ।

এদিকে বর্তমানে অংশগ্রহণকারী টিম গুলো নিয়ে প্রস্তুতি ম্যাচ চল্লেও ৭ নভেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ হওয়ার সম্ভাবনার কথা জানান আয়োজকরা ।

bdnewspaper24