Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টা, প্রবাস বার্তা: শ্রম সহযোগিতা চুক্তি স্বাক্ষরের জন্য পূর্ব আফ্রিকার পর্যটন সমৃদ্ধ দ্বীপরাষ্ট্র সিশেলস যাচ্ছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

শনিবার (১৯ অক্টোবর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধিদল সিশেলস যান।

বিমানবন্দরে পৌঁছানোর পর সিশেলসের কর্মসংস্থান মন্ত্রী মিসেস মারিয়াম টেলিম্যাক ও অন্যান্য সরকারি কর্মকর্তারা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপিকে অভ্যর্থনা জানাবেন।

মন্ত্রী ইমরান আহমদ এমপি রবিবার (২০ অক্টোবর) বিকালে সিশেলস্থ বাংলাদেশ কমিউনিটির সাথে মতবিনিময় করবেন। আগামী সোমবার (২১ অক্টোবর)  সিশেলসের উপ রাষ্ট্রপতির সাথে দ্বিপাক্ষিক বৈঠক করবেন।

এরপর তিনি সিশেলসের কর্মসংস্থান, ইমিগ্রেশন ও সিভিল স্ট্যাটাস মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে একটি টেকনিক্যাল মিটিং সম্পন্ন করে বাংলাদেশ-সিশেলস শ্রম সহযোগিতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দিবেন।

উল্লেখ্য, আগামী ২৩ অক্টোবর দিবাগত রাতে মন্ত্রী দেশে ফিরবেন। প্রতিনিধিদলে মন্ত্রীর সাথে আরো রয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোঃ ফজলুল করিম, উপসচিব মোহাম্মদ শাহীন এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক (উপসচিব) ডি এম আতিকুর রহমান।

bdnewspaper24