Print Friendly, PDF & Email

 

আহমাদুল কবির,মালয়েশিয়া: ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া’য় বাংলাদেশী স্টুডেন্টস্ এসোসিয়েশন (বিএসএ ইউপিএম) এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) বিএসএ এর বার্ষিক কার্যকরী কমিটি ২০১৯-২০২০ গঠনের লক্ষ্যে একটি সাধারন নির্বাচন আয়োজনের মধ্য দিয়ে এ নতুন কমিটি গঠন করা হয়।

নিবার্চনে আনন্দঘন পরিবেশে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় দুই শতাধিক বাংলাদেশী শিক্ষার্থী অংশগ্রহণ করেন। নির্বাচনে ১৩ সদস্যের কার্যকরি কমিটিতে সভাপতি জহিরুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ হোসাইন এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ জহরুল ইসলাম নিবার্চিত হন। নতুন কমিটি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নসহ বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা প্রদান করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

 

কার্যকরী কমিটি গঠনের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন  ইউপিএম এর সহকারী অধ্যাপক ড. এস এম নুরুল আমিন।অন্যান্য নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন কৃষিবিদ মোঃ হারুন আর রশিদ, কৃষিবিদ মোঃ আল-মামুন, ইউপিএম এর পিএইচডি গবেষক মোঃ শাহাবুদ্দিন, আব্দুল বাশির ও আয়েশা আক্তার।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত করতে পেরে ইউপিএমের বাংলাদেশী শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত।

নির্বাচন শেষে নবনির্বাচিত সভাপতি সকলকে ধন্যবাদ জানান, এসময় তিনি সঠিকভাবে সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতা কামনা করেন এবং সুষ্ঠু, সঠিকভাবে  নির্বাচন পরিচালনা করার জন্য নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

bdnewspaper24