হত্যাকাণ্ডের খবর পেয়ে লোকেন বড়ুয়ার বাড়িতে ভিড় জমান প্রতিবেশীরা
Print Friendly, PDF & Email

 

প্রবাস বার্তা, ডেস্ক রিপোর্ট: কক্সবাজারের উখিয়া উপজেলার কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার পরিবারের চার জনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং গ্রামের একটি বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে। এ হত্যাকাণ্ডের খবর পেয়ে আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে উখিয়া থানা পুলিশ।

নিহতরা হলেন পূর্ব রত্নাপালং গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখী বড়ুয়া (৬২), তাদের ছেলে কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার স্ত্রী (২৫)ও ছেলে রবিন বড়ুয়া (৫) এবং সখী বড়ুয়ার আরেক ছেলে শিবু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)

বর্বরোচিত এ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন উকিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুরুল ইসলাম মজুমদার। তিনি বলেন, চারজনকেই গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কে, কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাই মুহূর্তে বলা যাচ্ছে না।

ধারণা করা হচ্ছে কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার বাড়ির ছাদের দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে তাদের হত্যা করেছে।

স্থানীয় বাসিন্দা পলাশ বড়ুয়া জানান, লোকেনের বাবা মৃত প্রবীণ বড়ুয়া। লোকেন কুয়েত প্রবাসী হওয়ায় তাদের বাড়িতে আর কোন পুরুষ সদস্য ছিল না। বাড়িতে থাকতেন শুধু তার মা, স্ত্রী এবং ওই ছোট দুটি সন্তান।

লাশগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন উখিয়া থানা পুলিশ।

কি কারনে, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন, উখিয়া থানা পুলিশ কর্মকর্তা

bdnewspaper24