বাংলাদেশ হাইকোর্টের বিচারপতি কে সংবর্ধনা দিচ্ছেন ইতালি প্রবাসীরা
Print Friendly, PDF & Email

 

 প্রবাস বার্তা, ইউরোপ: বাংলাদেশ হাইকোর্টের বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসেন বাদলকে ইতালিতে এক নাগরিক সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ কমিউনিটি মনফালকোন গরিঝিয়া।

রবিবার (২২ সেপ্টেম্বর) স্থানীয় সময় একটি হলরুমে বশির আহমেদের সভাপতিত্বে ও মোহাম্মদ জাহাঙ্গীর সরকারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত ব্যক্তি ও অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন বাংলাদেশ কমিউনিটি মনফালকোন প্রবাসীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য, রাখেন ফাল্গুন শহরের ব্যবসায়ী আব্দুল বারী ভূইয়া, নুরুল আমিন খন্দকার, মাসুদ পারভেজ, হুমায়ুন কবির, ভেনিস শহরের ব্যবসায়ীক সোলায়মান হোসেন, ফরিদুল ইসলাম আনিস, বাচ্চু মিয়া, জাহাঙ্গীর আলম সোহাগ, রইস মিয়া মিয়া, রফিকুল ইসলাম মোস্তাক, সারোয়ার কাউসার সবুজ, মাজহারুল ইসলাম, জিয়াউর রহমান খান সোহেল।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী ব্যক্তিবর্গ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মোঃ লিটন মিয়া, মোঃ জামাল মিয়া, মোহাম্মদ এরশাদ উল্লাহ, মোঃ মাসুম মিয়া, হামিম হোসাইন, আব্দুস রাসেল, মারুফ পারভেজ, আজিজ মিয়া, মো. সুমন মিয়াসহ মনফালকোন  শহরের সামাজিক ও রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতারা।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রবাসীদের কষ্টার্জিত পাঠানো রেমিটেন্সের জন্য কৃতজ্ঞতা জানান। এবং প্রবাসীদের সুস্থতা কামনা করেন। সেইসাথে তিনি এই আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

bdnewspaper24